শিরোনাম
দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন হজ্জের গুরুত্ব ও ফজিলত সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন সাংবাদিক সুনির্মল সেনের ওপর হামলা, জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির নিন্দা আল্লাহর পরিচয় জানা মানুষের প্রধান দায়িত্ব চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল ইসলাম জুয়েল’র নির্বাচনীয় গণসংযোগ পথসভা ও নির্বাচনীয় অফিস উদ্বোধন বিশ্বম্ভরপুরে চেয়ারম্যান প্রার্থী দিলীপ কুমার বর্মনের কর্মী সমর্থকদের উপর প্রতিপক্ষ প্রার্থীর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বড়লেখায় সাহিত্য সংস্কৃতি সাংবাদিকতা অতীত ঐতিহ্য ও চলমান প্রেক্ষাপট জৈন্তাপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  (অব:) শিক্ষক-শিক্ষিকাদের সংবর্ধনা অনুষ্ঠান  জৈন্তাপুর মডেল থানা কর্তৃক তিনশত বস্তা ভারতীয় চিনি আটক
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মাধবপুরে পুকুর থেকে একটি গ্রেনেড উদ্ধার

পবিত্র দেব নাথ / ১৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

পবিত্র দেব নাথ মাধবপুর প্রতিনিধিঃ-

হবিগঞ্জের মাধবপুরে পুকুর থেকে গ্রেনেড উদ্ধার হয়েছে। শনিবার দুপুর ১২টায় উপজেলার চৌমুহনী ইউনিয়নের আনন্দগ্রামে আজিজুল ইসলামের পুকুর থেকে এটি উদ্ধার হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই গ্রামের ৪ যুবক ফুটবল নিয়ে ওই পুকুরে খেলতে নামে। খেলার এক পর্যায়ে ওই গ্রামের লাল মিয়ার ছেলে সাব্বির মিয়া(২১)এর পায়ে শক্ত একটি বস্তুটি লাগে। পানির নিচ থেকে সাব্বির ওই বস্তুটি উপরে নিয়ে আসে। উপরে নিয়ে আসলে এলাকার মধ্যে কোলাহল সৃষ্টি হয়।

খবর পেয়ে মাধবপুর থানাও ওসি মোঃ রকিবুল ইসলাম খাঁন জানান, উদ্ধার হওয়া গ্রেনেডের বিষয়ে বিস্ফোরক বিশেষজ্ঞদের সাথে কথা বলছি। তাদের পরামর্শে পরবর্তী কার্যক্রম সম্পন্ন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন