শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জগন্নাথপুরে আঞ্চলিক মহাসড়কে বেইলি সেতু ভেঙে পড়ে নিহত ২

রনি মিয়া / ৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩

রনি মিয়া, স্টাফ রিপোর্টার

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাগলা- রাণীগঞ্জ- আউশকান্দি আঞ্চলিক মহাসড়কে নলজুর নদীর ওপর নির্মিত বেইলি সেতু ভেঙে ট্রাকসহ নদীতে পড়ে দুজন মারা গেছেন। নিহত দুজনের মধ্যে ১ জন ট্রাক চালক ও অপরজন হেলপার।

নিহত ট্রাক চালক ফারুক আহমেদ (৪২) সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার বাসিন্দা ও নিহত হেলপার জাকির হোসেন (৪৫) সিলেটের বিমানবন্দর থানাধীন ধুপাগুল এলাকার বাসিন্দা।

পুলিশ ও এলাকাবাসী জানান, মঙ্গলবার ((২২ আগস্ট) বিকালে সিমেন্ট বহন ট্রাকটি নারায়নগঞ্জ থেকে জগন্নাথপুর আসার পথে এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস জগন্নাথপুর ও সুনামগঞ্জের ডুবুরি দল দীর্ঘক্ষণ চেষ্টার পর নিহত দুজনের মধ্যে ট্রাক চালকের লাশ সন্ধ্যার পূর্বে ও হেলপারের লাশ সন্ধ্যার পর উদ্ধার করতে সক্ষম হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিমেন্টের ট্রাক নিয়ে পার হওয়ার সময় সেতুর স্টিলের পাটাতন খুলে ট্রাকটি নলজুর নদীতে তলিয়ে যায়। এ দুর্ঘটনার আগেও অনেক বার বেইলি সেতুর পাটাতন খুলে যাওয়ার কারণে যান চলাচল বন্ধ ছিল। পাগলা জগন্নাথপুর আউশকান্দি রাণীগঞ্জ আঞ্চলিক মহাসড়কের এই বেইলি সেতু দীর্ঘদিনের পুরনো। রাজধানী থেকে দুই ঘণ্টা সময় সাশ্রয় করতে এই সড়ক গত দুই বছর যাবৎ চালু হয়। চালুর পর থেকে এই সড়কে যাত্রীবহনকারী বাস, মিনিবাস ও ট্রাক চলাচল করে।

জগন্নাথপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাফিকু জামান জানান, সুনামগঞ্জের জগন্নাথপুর ফায়ার সার্ভিসের ডুবুরির দল দীর্ঘক্ষণ চেষ্টার পর দুজনের লাশ উদ্ধার করতে সক্ষম হয়।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, নারায়নগঞ্জ থেকে সিমেন্ট নিয়ে একটি ট্রাক জগন্নাথপুরের উদ্দেশ্যে আসছিল। এতে ট্রাকের চালক ও হেলপার নিখোঁজ হলে অবশেষে দীর্ঘক্ষণ অভিযান চালিয়ে তাদের লাশ উদ্ধার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন