শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মৌলভীবাজরে বিভিন্ন সামাজিক সংগঠনের আয়োজিত সম্মিলিত মানববন্ধনে পুলিশের বাঁধা

রিপন মিয়া / ১২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩

রিপন মিয়া মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে মৌলভীবাজরে মৌলভীবাজরে বিভিন্ন সামাজিক সংগঠনের আয়োজিত সম্মিলিত মানববন্ধনে পুলিশের বাঁধা সামাজিক সংগঠনের আয়োজিত সম্মিলিত মানববন্ধনে পুলিশের বাঁধা পরিপূর্ণ চিকিৎসা সেবা নিশ্চিত করার দাবিতে বিভিন্ন সামাজিক সংগঠনের আয়োজিত সম্মিলিত মানববন্ধনে বাঁধা দিয়েছে পুলিশ।মৌলভীবাজরে বিভিন্ন সামাজিক সংগঠনের আয়োজিত সম্মিলিত মানববন্ধনে পুলিশের বাঁধা
বুধবার (৩০ আগস্ট) সকাল ১০ টায় মৌলভীবাজার প্রেসক্লাব চত্বরে মানববন্ধন হ‌ওয়ার কথা ছিল। কিন্তু আয়োজকরা মানববন্ধনে আসলে পুলিশ বাঁধা দেয়। পরে মানববন্ধনে অংশগ্রহণ করা বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মীরা চলে যান।

সম্মিলিত সামাজিক সংগঠনের সাধারণ সম্পাদক এম মুহিবুর রহমান মুহিব বলেন, মৌলভীবাজার সদরে ২৫০ শয্যা হাসপাতালটি চিকিৎসক পদশূন্য, রোগ নির্ণয়ের মেশিন নষ্ট, অপরিচ্ছন্ন পরিবেশ, নিম্নমানের খাবার সাপ্লাই, ঔষধ না পাওয়াসহ সংকট ও সমস্যা, বিভিন্ন নার্স ও কর্মচারীদের সিন্ডিকেট গড়ে উঠা, রোগী ও তাদের স্বজনদের সাথে দুর্ব্যবহার, এসব অনিয়ম ও অব্যবস্থাপনায় নিয়ে আজ আমরা শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচির আয়োজন করেছিলাম। কিন্তু আমরা মানববন্ধন করতে এসে দেখলাম পুলিশ এসে আমাদের বাঁধা দিচ্ছে। আমরা জানি না মূলত কি কারণে আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিটি করতে দেয়া হলো না।মৌলভীবাজরে বিভিন্ন সামাজিক সংগঠনের আয়োজিত সম্মিলিত মানববন্ধনে পুলিশের বাঁধা

এবিষয়ে মৌলভীবাজার মডেল থানার ওসি (তদন্ত) ইয়াসিন রাসেল বলেন, আমাদের উর্দ্ধতন অনুমতি না থাকায় তারা মানববন্ধন করতে পারে নাই। আমাদের তারা জানিয়েছেন সামনে অনুমতি নিয়ে মানববন্ধনের আয়োজন করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন