শিরোনাম
আলেম উলামাসহ দ্বীনদাররা জনপ্রতিনিধি নির্বাচিত ও আমাদের ভাবনা মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ
শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

অসুস্থ রেজওয়ানুল ইসলাম রায়হানের শয্যাপাশে দুধরচকী

সিলেট প্রতিনিধি / ৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩

সিলেট নিউজ ডেস্ক :

সিলেট জেলা সাংবাদিক সংস্থার সহ সভাপতি এবং ওরিয়েন্টাল মার্কেটস্থ ফ্রেন্ডস ইন্টারন্যাশনাল এর সত্ত্বাধিকারী রেজওয়ানুল ইসলাম রায়হান অসুস্থ হয়ে সিলেট সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

অসুস্থ রেজওয়ানুল ইসলাম রায়হানকে দেখতে গেছেন জকিগঞ্জ উপজেলা সচেতন নাগরিক ফোরাম সিলেটের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী।
২ সেপ্টেম্বর শনিবার দুপুরে সিলেট সদর হাসপাতালে চিকিৎসাধীন রায়াহনকে দেখতে যান হাফিজ মাছুম আহমদ দুধরচকী। এ সময় দুধরচকী চিকিৎসকদের কাছ থেকে অসুস্থ রেজওয়ানুল ইসলাম রায়হানের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন। এসময় দুধরচকীর সঙ্গে ছিলেন হাফিজ মাহতাব উদ্দিন, মোঃ কামরান আহমদ, মোঃ ছায়ীম আহমদ।

উল্লেখ্য, রেজওয়ানুল ইসলাম রায়হান গত ২৩/০৮/২০২৩ ইং তারিখে সিলেট সদর হাসপাতালে ভর্তি হন। গত ২৬ আগস্ট ডাক্তার মোঃ খালেদ মাহমুদ ও ডাক্তার এম এ কাইয়ুম এর মাধ্যমে একটি সফল অস্ত্রপাচার হয়। প্রথমে তিনি ২নং ওয়ার্ডে থাকলে ও বর্তমানে হাসপাতালের ৩নং কেবিন এ চিকিৎসাধিন আছেন।

২ সেপ্টেম্বর শনিবার ২য় দফায় আরেকটি ছোট অপারেশন হয়েছে। অপারেশন শেষে তাকে বোডে আনা হয়েছে। তাকে অনেক বন্ধু-বান্ধব, সাংবাদিক ও ব্যবসায়ীবৃন্দ হাসপাতালে গেছেন। তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন। ডাক্তার মোঃ খালেদ মাহমুদ ও ডাক্তার এম এ কাইয়ুম সহ হাসপাতাল এর সকল করমকতা-করমচারীদের ধন্যবাদ জ্ঞাপন করে তিনি বলেন হাসপাতালের সেবার মান অনেক ভালো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন