শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:২১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

প্রফেসর সালেহ আহমদের মৃত্যুতে এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটির শোক

Coder Boss / ৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
প্রফেসর সালেহ আহমদের মৃত্যুতে এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটির শোক

সিলেট নিউজ ডেস্ক :

সিলেটের ঐতিহ্যবাহী মুরারিচাঁদ (এমসি) কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মো.সালেহ আহমদ আর নেই। শনিবার ( ১৬ ডিসেম্বর) রাত ৯.১০ মিনিটের সময়ে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন ( ইন্না-লিল্লাহ ওয়া ইন্নাইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

কলেজের সাবেক এই অধ্যক্ষের মৃত্যুতে শোক প্রকাশ করেছে এমসি কলেজে থাকা সাংবাদিকদের একমাত্র সংগঠন এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটি। এক শোক বার্তায় রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ বলেন, প্রফেসর সালেহ আহমদ কর্মজীবনে অত্যন্ত সৎ ও বিচক্ষণ একজন মানুষ ছিলেন। এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটি গঠন, স্থায়ী অফিস প্রাপ্তিসহ নানা বিষয়ে তিনি আন্তরিকপূর্ণ সহযোগিতা করেন। আমাদের শুভাকাঙ্ক্ষীর না ফেরার দেশে চলে যাওয়াতে আমরা ব্যথিত। এসময় তারা প্রফেসর সালেহ আহমদ এর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

উল্লেখ্য, সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার সৈয়দপুর গ্রামে ১৯৬৩ সালে জন্ম নেয়া প্রফেসর মো. সালেহ আহমেদ। চতুর্দশ বিসিএস পরীক্ষায় সাধারণ শিক্ষা ক্যাডারে উত্তীর্ণ হন। পরে ময়মনসিংহ গফরগাঁও সরকারি কলেজে মনোবিজ্ঞান বিভাগের প্রভাষক হিসেবে ১৯৯৩ সালে সরকারি চাকরিতে যোগদান করেন।
 

১৯৯৪-২০০১ সালে এমসি কলেজে, সেখান থেকে ২০০১ সালে রাজশাহী সিটি সরকারি কলেজে এবং পরবর্তীতে আবারো পদোন্নতি পেয়ে এমসি কলেজে মনোবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান হয়ে যোগদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

বিভাগের খবর দেখুন