শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ইগনাইট ছাত্র কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কার্যকরি কমিটি গঠন

দক্ষিণ সুরমা প্রতিনিধি / ১০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০২৪

দক্ষিণ সুরমা প্রতিনিধি:

শিক্ষাই আলো’ এই স্লোগান নিয়ে সিলেটে ২০২৪ সালের কমিটি গঠন করলো  অরাজনৈতিক ছাত্র  সামাজিক সংগঠন ইগনাইট ছাত্র কল্যাণ পরিষদ। এ উপলক্ষে সোমবার  (১৮ জানুয়ারী ) এক জরুরী সভায় (১১সদস্য) বিশিষ্ট কেন্দ্রীয় কমিটিকে অনুমোদন দেন প্রতিষ্ঠাতা সদস্যবৃন্দ।
মাহবুব হাসান সানি -কে সভাপতি  ও শিমুল আহমদ -কে সাধারণ সম্পাদক করে সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি অনুমোদন দেওয়া হয় । 
সংগঠনের অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি , বাবলু আহমদ,  যুগ্ম সাধারণ সম্পাদক কাজি মুসলিম , সাংগঠনিক সম্পাদক জুয়েল আহমদ – , দপ্তর সম্পাদক —, জুনেদ আহমদ, প্রচার সম্পাদক,,, রনিক সিংহ, সদ্যস রনি আহমদ, সদ্যস বিপ্লব চন্দ দেব সদ্যস নাইমুল ইসলাম, সদ্যস আলামিন আল আবির….


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন