শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

তীব্র শীতে শীতার্ত মানুষের পাশে আনসার সরোয়ার

সিলেট প্রতিনিধি / ৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০২৪

নিজস্ব প্রতিবেদক:

অদ্য ১৮ জানুয়ারি ২৪ইং তীব্র শীতে শীতার্ত মানুষের পাশে দাঁড়ালেন আদর্শ ছাত্র ও যুব সমাজ এর পরিচালক, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য মানবিক আনসার সরোয়ার।

প্রতি বছরের ধারাবাহিকতায় এবার জন প্রিয় সামাজিক সংগঠন
বাংলাদেশ আদর্শ ছাত্র ও যুব সমাজ এর পক্ষ থেকে ঢাকা চট্টগ্রাম সহ বিভিন্ন জেলায় শীতার্ত খেটে খাওয়া ও ভারসাম্যহীন মানুষের পাশে দাঁড়ালেন আনসার সরোয়ার।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি ২৪ইং) রাজধানীতে নিম্ন আয়ের মানুষ ও রাস্তার পাশে পড়ে থাকা সুবিধাবঞ্চিতদের মাঝে অর্ধ শতাধিক শীতবস্ত্র তুলে দিয়েছেন আনসার সরোয়ার উদ্দিন।

সরোয়ার উদ্দিন গণমাধ্যমকে জানিয়েছেন, এখন শীতের তীব্রতা বৃদ্ধি পাচ্ছে যার ফলে জন-মানুষের জীবন দুর্বিষহ হয়ে পড়েছে এই সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব।

সেই চিন্তা থেকে প্রতি বছর এর মতো এবারও নিজের সামর্থ্য অনুযায়ী ও সকলের সহযোগিতায় আমার প্রিয় সংগঠন আদর্শ ছাত্র ও যুব সমাজ এর উদ্যোগে শীতার্তদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।

তিনি আরও বলেন, শুধু মাত্র শীতবস্ত্র বিতরণ নয় যতো ধরনের সামাজিক ও মানবিক কাজ রয়েছে আমি সব কাজ করতে সব সময় প্রস্তুত, অসহায় মানুষদের জন্য সব সময় কাজ করার চেষ্টা করি, এতে আমাকে সহযোগিতা করেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক নিবন্ধিত অরাজনৈতিক সামাজিক সংগঠন, আদর্শ ছাত্র ও যুব সমাজ,
তার পাশাপাশি অনেক বিত্তবান দানবীর মানুষ ও সহযোগিতা করেন।

শীতার্তদের পাশে দাঁড়ানো ছাড়াও করোনা পরিস্থিতি থেকে শুরু করে বিভিন্ন সময় অসহায় সুবিধাবঞ্চিত মানুষের পাশে ছিলেন মানবিক আনসার সরোয়ার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন