শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ইগনাইট ছাত্র কল্যাণ পরিষদের ২০২৪ সালের উপ- কার্যকরি কমিটি গঠন

সিলেট প্রতিনিধি / ১৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪

দক্ষিণ সুরমা প্রতিনিধি:

শিক্ষাই আলো’ এই স্লোগান নিয়ে সিলেটে ২০২৪ সালের উপ – কমিটি গঠন করলো  অরাজনৈতিক ছাত্র  সামাজিক সংগঠন ইগনাইট ছাত্র কল্যাণ পরিষদ। এ উপলক্ষে সোমবার  (২০ জানুয়ারী )কেন্দ্রীয় কমিটির এক জরুরী সভায় (১৭সদস্য) বিশিষ্ট উপ- কমিটিকে অনুমোদন দেন কেন্দ্রীয় কমিটি সভাপতি মাহবুব হাসান সানি ও সাধারণ সম্পাদক শিমুল আহমদ।
উক্ত সভায় সাকিব আহসান কে-সভাপতি, ও মিজান আহমদ রাজ কে-সাধারণ সম্পাদক, করে( ১৮ ) সদস্য বিশিষ্ট উপ -কমিটি অনুমোদন দেওয়া হয় । 

সংগঠনের অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি, আবু তাহের আকাশ, সহ সাধারণ সম্পাদক -দুলাল আহমদ, সাংগঠনিক সম্পাদক – আরিফ আহমদ,দপ্তর সম্পাদক -মাজেদ আহমদ, প্রচার সম্পাদক -ফাইয়াজ হোসেন,শিক্ষা ও ক্রীড়া বিষয়ক সম্পাদক,. সারয়ার শাওন, সমাজকল্যাণ ,স্বাস্থ্য কল্যাণ, যুব কল্যাণ বিষয়ক সম্পাদক-মিনহাজ আহমদ,ধর্ম বিষয়ক সম্পাদক-ইয়ামিন ইসলাম রিফাত, কোষাধক্ষ্য- সায়েম আহমদ,সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক, — হালিমা বেগম,শিশু ও মহিলা বিষয়ক সম্পাদক…. খোজেদা বেগম, সদস্য… রাশেদ আহমদ সুমন, সদস্য…. রোহান আহমদ, সদস্য মোহামম্দ কয়েছ, সদস্য রুমেল আহমদ,,।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন