শিরোনাম
জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ দোয়ারাবাজারে জামায়াতের নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন?
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়নে আজমিরীগঞ্জে এএনসি’র সভা

রিতেশ কুমার বৈষ্ণব / ৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

জৈষ্ঠ প্রতিবেদক:

পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়নে আজমিরীগঞ্জে এএনসি (এডভোকেসি নেটওয়ার্ক কমিটি)’র ষান্মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার (০৪ এপ্রিল)  আজমিরীগঞ্জ মডেল প্রেসক্লাবে ওয়েভ ফাউন্ডেশনের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা এএনসি’র চেয়ারপার্সন শেখ মোশাহিদ আহমেদ টেনু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল-আমিন’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ওয়েভ ফাউন্ডেশনের সিলেট ডিভিশনাল ফ্যাসিলেটেটর শাহজাহান মিয়া এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা এএনসি’র সাধারণ সম্পাদক ও বানিয়াচং প্রেসক্লাবের সভাপতি ইমদাদুল হোসেন খান,বানিয়াচং উপজেলা এএনসি’র যুগ্ম সম্পাদক সাংবাদিক রিতেষ কুমার বৈষ্ণব। সভায় আজমিরীগঞ্জ উপজেলার প্রতিবন্ধী,দলিত,হিজরা, বেদেসহ পিছিয়ে পড়া সকল জনগোষ্ঠীর ক্ষমতায়নে আগামী ৬ মাসের কর্মপরিকল্পন্না প্রণয়ন করা হয়।

সিলেট নিউজ২৪/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন