শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কেশবপুরে সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যু

Coder Boss / ৫১২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১০ আগস্ট, ২০২০

 

যশোর জেলা প্রতিনিধি

কেশবপুরে যশোর সাতক্ষীরা সড়কে দুর্ঘটনায় এক নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনা ঘটেছে মধ্যকূল তেলপাম্প ও ট্রাক-ট্রার্মিনালের কাছেই ৷

আজ (১০ আগস্ট) সোমবার দুপুরে যশাের থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী যশোর-ব ০২০০২৬ যাত্রীবাহী বাস কেশবপুরের মধ্যকুল তেলের পাম্পের সামনে আসলে বাসটির টায়ার বাস্ট হয়ে যায়। তখন বাসটি নিয়ন্ত্রন হারিয়ে ব্যাটারি চালিত ভ্যানের সাথে ধাক্কা লাগে। ভ্যানে থাকা ৩ জন আরােহীর মধ্যে একজন মহিলা ভ্যানের ডান পাশে ছিল, ওই মহিলা বিপদ হবে বুঝতে পেরে কোলের বাচ্চাকে ছুড়ে ফেলে দেয় ‌ নিরাপদ স্থানে ৷ পরক্ষণে রাস্তার উপরে ছিটকে পড়ে বাসের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থানেই মৃত্যু হয় মহিলার। মৃত ওই মহিলার পরিচয় এখনো পাওয়া যায়নি। ভ্যানে থাকা অপর আরোহী মোস্তফা (৩৬) ও মহিলার বাচ্চা আহত হন। এলাকাবাসী দ্রুত আহতদের উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলমগীর হোসেন জানান, চুকনগর হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত মহিলার লাশ উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহত শিশুটি ডান পা ও মাথায় আঘাত পেয়েছে।

এ বিষয়ে কেশবপুর থানার ইন্সপেক্টর তদন্ত শেখ ওহিদুজ্জামান বলেন,সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃত মহিলার লাশ উদ্ধারসহ ঘাতক গাড়িটি জব্দ করেন।

রাকিবুল হাসান সুমন,


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন