শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জকিগঞ্জে ৩৫ বোতল ফেন্সিডিলসহ আটক ২

Coder Boss / ৫১২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০

এটিএম নাসির :::জকিগঞ্জ থানা পুলিশের অভিযানে ৩৫ বোতল ফিন্সিডিলসহ ২জনকে আটক করেছে পুলিশ
জানা যায়, জকিগঞ্জ থানার সেকেন্ড অফিসার মিজানুর রহমান সরকার এর মাধ্যমে অভিযান পরিচালনা করে ১১/০৯/২০২০ খ্রী: তারিখ ভোর ০৪.১৫ ঘটিকার সময় জকিগন্জ থানাধীন ৪ নং খলাছড়া ইউপির কাপনা সাকিন হইতে আসামী ১। ফয়সল আহমদ (৩৩) পিতা-নিজাম উদ্দিন ২। দেলোয়ার হোসেন(৩৬) পিতামৃত: জছির আলী উভয় সাং- কাপনা, থানা-জকিগন্জ, জেলা- সিলেটদ্বয়ের দখল হতে ৩৫ বোতল ফিন্সিডিল উদ্ধারপূর্বক জব্দ করা হয়৷

এ বিষয়ে জকিগঞ্জ থানার সেকেন্ড অফিসার মিজানুর রহমান সরকার জানান আসামীদ্বয়ের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হইয়াছে। আসুন আমরা মাদকের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলি, মাদককে না বলি। মাদক ব্যবসায়ীদেরকে সামাজিক ভাবে বয়কট করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন