শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সিলেটের গর্ব সৌমিক বৃটেনের ভবিষ্যৎ প্রধানমন্ত্রী হওয়ার পথে।

Coder Boss / ৩০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০

ব্রিটিশ বাংলাদেশি ছাত্রের কৃতিত্ব।
১০০ হাজার পাউন্ড স্কলারসীপ নিয়ে ইংল্যান্ডের ইটন কলেজে সুযোগ পেয়েছে সিলেটের সৌমিক হায়াত।
চলতি বছর বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ১২০০ আবেদনের বিপরীতে মোট ১২ জন ভর্তির সুযোগ পেয়েছেন।এর মধ্যে সৌমিক হায়াত হচ্ছেন সেই ভাগ্যবান।
অদম্য এই বাংলার কৃতি সন্তান একদিন হতে পারে বৃটেনের প্রধানমন্ত্রী কিংবা উচ্চ পদস্থ কর্মকর্তা বা দিকনির্দেশক। অবাক হচ্ছেন ?
অবাক হওয়ার কিছু নেই। তার ভিতরের প্রতিভাটি আলোকিত হলেই এটা অতি সহজ, কেননা এই কলেজ হচ্ছে নেতা তৈরির কলেজ।
প্রিন্স উইলিয়ামস, প্রিন্স হ্যারি থেকে শুরু করে ব্রিটেনের বর্তমান প্রধানমন্ত্রী বরিস জনসন সহ সাবেক ১৯ জন প্রধানমন্ত্রী এই ইটনেই পড়ালেখা করেছেন।
সৌমিক হায়াতের পিতার নাম মঞ্জুরুল হায়াত ও মাতার নাম হাফছা খাতুন। তার পৈতিক ভিটা সিলেটের সদর উপজেলায়। তার নানার বাড়ি বিশ্বনাথ উপজেলার ২ নাম্বার খাজাঞ্চী ইউনিয়নের রায়পুর গ্রামের (ক্বারী সাহেববাড়ী)। তার নানা মরহুম আলহাজ্ব ক্বারী জহুর উদ্দিন সাহেব একজন প্রসিদ্ধ ক্বারী ছিলেন। সে সকলের নিকট দোয়াপ্রার্থী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন