শিরোনাম
জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ দোয়ারাবাজারে জামায়াতের নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন?
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

লাইন রক্ষণাবেক্ষণে দেয়া হয়নি সিগনাল-নোটিশ, যে কারণে দূর্ঘটনা

Coder Boss / ৩০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

পলাশ পাল স্টাফ রিপোর্টারঃ

আখাউড়া-সিলেট রেল লাইনের হবিগঞ্জের মাধবপুরের শাহজীবাজারে ট্রেন দূর্ঘটনাটি মূলত স্টেশন মাস্টারের ভুলের কারণেই ঘটেছে বলে দাবি করেছেন ট্রেনের চালকরা।

তারা বলছেন, শাহজীবাজার স্টেশনের কাছে লাইনের রক্ষণাবেক্ষণ কাজ চলছিল। অথচ তাদেরকে পূর্বে কোন নোটিশ দেয়া হয়নি। এমনকি ট্রেন আসার সময় স্টেশন মাস্টার স্টেশনে না থাকায় কোন ধরণের সিগনাল দেয়া হয়নি। যে কারণে দূর্ঘটনাটি ঘটেছে।

দুর্ঘটনা কবলিত ট্রেনের সহকারি চালক হামিদুর আহমেদ বলেন, লাইনের রক্ষণাবেক্ষণ কাজ চলছিল। কিন্তু আমাদেরকে কোন নোটিশ বা সিগনাল দেয়া হয়নি। ফলে ট্রেনটি ১নং লাইন দিয়ে যাওয়ার কথা থাকলে ইঞ্জিন অটোমেটিক ২নং লাইনে চলে যায়। এছাড়া বগি চলে যায় ১নং লাইনে। যে কারণে এই দূর্ঘটনাটি ঘটে।

এদিকে, ঘটনার পর থেকে শাহজীবাজার স্টেশন মাস্টার মোফাজ্জল হোসেনকে পাওয়া যাচ্ছে না।

শায়েস্তাগঞ্জ স্টেশনের উপ সহকারি প্রকৌশলী সাইফুর আলম বলেন, ঘটনাস্থলে উদ্ধারকারী ট্রেন আসছে। তবে কবে নাগাদ রেল চলাচল স্বাভাবিক হবে তা জানা যায়নি। এর আগে রোববার দুপুর বারোটা ২০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় ট্রেনের ৪টি বগি লাইনচ্যুত হয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন