শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

যেদিন বিএনপি’র নেতাকর্মীরা ভোট দিতে পারবেন,সেদিন বিএনপি নির্বাচনে যাবে-গয়েশ্বর চন্দ্র রায়।

Tanmay Deb / ১৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩ জুলাই, ২০২২

তন্ময় দেব (শাল্লা প্রতিনিধি):

‘ দেশের জনগণের সম্পদ লোটপাটকারী বর্তমান সরকারকে ছাড় দেয়া হবে না। আপনাদেরকে সঙ্গে নিয়ে প্রভাবমুক্ত নির্বাচনের পরিবেশ তৈরি করবো। মনে রাখবেন যেদিন বিএনপি নেতাকর্মীরা ভোট দিতে পারবেন,সেদিনই আমরা নির্বাচনে আসবো ‘। সুনামগঞ্জের শাল্লা উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় এসব কথা বলেন ।

রোববার (০৩ জুলাই) দুপুরে শাল্লা উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে জেলা বিএনপি উপদেষ্টা এডভোকেট তাহির রায়হান পাবেলের সার্বিক সহযোগিতায় বাহাড়া ইউনিয়নের যাত্রাপুর গ্রামের মন্দির প্রাঙ্গণে উপজেলা বিএনপি সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান গনেন্দ্র চন্দ্র সরকারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আব্দুল আউয়ালের সঞ্চালনায় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন,বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য নিপুণ রায়,জেলা বিএনপি সভাপতি সাবেক সাংসদ কলিমউদ্দিন আহমেদ মিলন,সাধারণ সম্পাদক এডভোকেট নুরুল ইসলাম। সভা শেষে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন