শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মৌলভীবাজারে ৩ ছাগল চোর কে আটক করা হয়েছে

সিলেট নিউজ ডেস্ক / ১৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মাসুদের দিনব্যাপী অভিযানে ৩ ছাগল চোর কে আটক করা হয়েছে।
আটক কৃত চোর হচ্ছেন ১.মোঃ আল আমিন, পিতা মনাই মিয়া,গ্রাম মুজারাবাদ সরকার বাজার,২.মোঃ বাবলু মিয়া,পিতা মোঃ ছালিক মিয়া,গ্রাম বলরামপুর,৩. মোঃ জাহাঙ্গীর মিয়া সরকার বাজার।

১৫ মে রোজ সোমবার কাউন্সিলর মোঃ মাসুদ নিজে এই অভিযান পরিচালনা করেন।

আটককৃত চোরদের জবানবন্দিতে জানাযায় গত ১১মে রোজ বৃহষ্পতিবার রাজনগর উপজেলার ৬নং টেংরা ইউনিয়নের বাগারহাট বাজারের আশপাশ থেকে রাস্তার পাশে থাকা ২ টি ছাগল কে তারা তাদের ব্যবহিত সিএনজিতে করে চুরি করে নিয়ে আসে।

পরে তারা সরকার বাজারের ছাগলের ব্যবসায়ী কালু মিয়ার কাছে ছাগল বিক্রি করেন, কিন্তুু কালু মিয়া তা অস্বীকার করে এখনও পলাতক রয়েছেন।

এই ঘটনায় রাজনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ছাগলের প্রকৃত মালিক,

অন্যদিকে মৌলভীবাজার পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মাসুদের কাছে অভিযোগ আসলে তিনি একটি ভিডিও ফুটেজ দেখে সনাক্ত করেন প্রকৃত চুর দের, তারপর দিন ব্যাপী চুরির সাথে জড়িত ৩ চুর করে আটক করতে সক্ষম হন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন