শিরোনাম
কারখানা থেকে ছুটি না মিললেও দুনিয়া থেকে ছুটি পেল গার্মেন্টস শ্রমিক হাসিব কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন স্বরেয়া হোসেন বর্ষা মানুষ মানুষের জন্য, সকলে বন্যার্ত অসহায় মানুষদের পাশে দাঁড়ানো উচিত…এটিএম হামিদ প্রাকৃতিক দূর্যোগে দিশেহারা সিলেট, থৈথৈ করে বাড়ছে পানি কানাইঘাটে জনস্বাস্থ্য প্রকৌশলের দ্বায়িত্বশীলরা পানি বিশুদ্ধ করন ট্যাবলেট নিয়ে উপজেলার বন্যাগ্রস্ত মানুষের পাশে বানিয়াচংয়ে বাংলা টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন সরকার বন্যার্তদের পাশে আছে ত্রাণের অভাব হবেনা— এমপি মানিক সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ সামগ্রী বিতরন করেন পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন ঘাটাইল উপজেলায় আশ্রয়ন প্রকল্পের অধীনে বরাদ্দকৃত ঘরে ফাটল ছাতকে বন্যার অবনতি,নদ-নদীতে পানি বৃদ্ধি অব্যাহত উপজেলা সদরের সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন
শনিবার, ২৮ মে ২০২২, ০৯:৫১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

৪ ভারতীয় হিন্দুকে অস্ত্র ও গোলা বারুদ সহ গ্রেফতার করল বাংলাদেশ পুলিশ।

Coder Boss / ৪১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২ মে, ২০২০

আইএস এর নাম দিয়ে হামলা করে বাংলাদেশকে উত্তপ্ত করতে আসা ৪ ভারতীয় হিন্দুকে অস্ত্র ও গোলা বারুদ সহ গ্রেফতার করল বাংলাদেশ পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- ভারতের ত্রিপুরা রাজ্যের বিশালঘরের নেতাজি নগরের শ্যামল দেবনাথের ছেলে স্বর্ণজিৎ দেবনাথ (২৩), উত্তর ত্রিপুরার ধর্মনগরের রতি রঞ্জন চৌধুরীর ছেলে নির্মলেন্দু চৌধুরী (৩২) বাদারঘাটের সুনীল সরকারের ছেলে শংকর সরকার (৩১) ও আমতলীর রাজনগরের অবনী দাসের ছেলে বিমল দাস (৩৩)।

তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, চারটি গুলি, দুটি পাইপগান, দুটি কার্তুজ, দুটি ওয়াকিটকি, পাঁচ লিটার পেট্রোল, চার্জার, বুট জুতা, রেইনকোট ও হ্যান্ড গ্লাভসসহ বেশ কিছু জিনিস উদ্ধার করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া কসবা সার্কেলের সহকারী পুলিশ সুপার আবদুল করিম জানান, গত কয়েকদিন ধরে কুটি বাজারের ‘মা প্লাজা’র ‘আলিফ হোটেলে’র ওপরে তিনতলার কক্ষে একসঙ্গে ছয়জন অবস্থান করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় ওই কক্ষে অবস্থাকারীদের মধ্যে অস্ত্রসহ ভারতীয় নাগরিক রয়েছেন। পরে পুলিশ সেখানে অভিযান চালায়।

তিনি আরও বলেন, গ্রেপ্তার ব্যক্তিরা বড় ধরনের অপরাধ কর্মকাণ্ড ঘটাতে জড়ো হয়েছিলো কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। তাদের বিরুদ্ধে কসবা থানায় দুটি মামলা করার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

বিভাগের খবর দেখুন