আজ ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১:০১

বার : সোমবার

ঋতু : শরৎকাল

৪ ভারতীয় হিন্দুকে অস্ত্র ও গোলা বারুদ সহ গ্রেফতার করল বাংলাদেশ পুলিশ।

আইএস এর নাম দিয়ে হামলা করে বাংলাদেশকে উত্তপ্ত করতে আসা ৪ ভারতীয় হিন্দুকে অস্ত্র ও গোলা বারুদ সহ গ্রেফতার করল বাংলাদেশ পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- ভারতের ত্রিপুরা রাজ্যের বিশালঘরের নেতাজি নগরের শ্যামল দেবনাথের ছেলে স্বর্ণজিৎ দেবনাথ (২৩), উত্তর ত্রিপুরার ধর্মনগরের রতি রঞ্জন চৌধুরীর ছেলে নির্মলেন্দু চৌধুরী (৩২) বাদারঘাটের সুনীল সরকারের ছেলে শংকর সরকার (৩১) ও আমতলীর রাজনগরের অবনী দাসের ছেলে বিমল দাস (৩৩)।

তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, চারটি গুলি, দুটি পাইপগান, দুটি কার্তুজ, দুটি ওয়াকিটকি, পাঁচ লিটার পেট্রোল, চার্জার, বুট জুতা, রেইনকোট ও হ্যান্ড গ্লাভসসহ বেশ কিছু জিনিস উদ্ধার করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া কসবা সার্কেলের সহকারী পুলিশ সুপার আবদুল করিম জানান, গত কয়েকদিন ধরে কুটি বাজারের ‘মা প্লাজা’র ‘আলিফ হোটেলে’র ওপরে তিনতলার কক্ষে একসঙ্গে ছয়জন অবস্থান করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় ওই কক্ষে অবস্থাকারীদের মধ্যে অস্ত্রসহ ভারতীয় নাগরিক রয়েছেন। পরে পুলিশ সেখানে অভিযান চালায়।

তিনি আরও বলেন, গ্রেপ্তার ব্যক্তিরা বড় ধরনের অপরাধ কর্মকাণ্ড ঘটাতে জড়ো হয়েছিলো কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। তাদের বিরুদ্ধে কসবা থানায় দুটি মামলা করার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category