আজ ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : ভোর ৫:৫২

বার : সোমবার

ঋতু : শরৎকাল

পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি আব্দুল আহাদের হাতে সৈয়দ আশফাকুর রহমান নামে এক যুবক লাঞ্চিত।

গোলাপগঞ্জ :: গোলাপগঞ্জের পল্লী বিদ্যুতের গ্রাহকদের চরম ভোগান্তি নিয়ে সিলেট টু লন্ডন চ্যানেলে লাইভ করায় সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি আব্দুল আহাদের হাতে সৈয়দ আশফাকুর রহমান নামে এক যুবক লাঞ্চিত হওয়ার অভিযোগ উঠেছে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুকে লাইভের ভিডিও টি ভাইরাল হয়।পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি আব্দুল আহাদের হাতে সৈয়দ আশফাকুর রহমান নামে এক যুবক লাঞ্চিত

সৈয়দ আশফাকুর রহমান অভিযোগ করে বলেন, মঙ্গলবার দুপুরে গোলাপগঞ্জ জোনাল অফিসে করোনা মহামারীতে সামাজিক দূরত্ব না মেনে গ্রাহকের কাছ থেকে বিল আদায় করা নিয়ে সিলেট টু লন্ডন চ্যানেলে লাইভ করি। হঠাৎ করে আব্দুল আহাদ উপস্থিত হয়ে আমাদের সাথে কুরুচিপূর্ণ আচরণ করেন। এক পর্যায়ে মোবাইল মাটিতে ছুড়ে ফেলে দেন ও ক্যামেরা স্ট্যান্ড ভাঙচুর করেন।

এদিকে সারাবিশ্ব যখন করোনার থাবায় স্থবির এ মূহুর্তে গোলাপগঞ্জ জোনাল অফিস গ্রাহকের কাছ থেকে বিদ্যুৎ বিল আদায়ের জন্য উপজেলার বিভিন্ন বাজার ও পাড়া-মহল্লাতে মাইকিং করে যাচ্ছে। এ নিয়ে গোলাপগঞ্জে জুড়ে সৃষ্টি হয়েছে সমালোচনার ঝড়। করোনা পরিস্থিতিতে মানুষ না খেয়ে ঘরবন্দী জীবন যাপন করছেন এই কঠিন সময়ে গ্রাহকের কাছ থেকে বিল আদায় গোলাপগঞ্জ পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের সেচ্ছাচারীতা বলে মনে করছেন উপজেলার সুশীল সমাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category