আজ ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১০:০৪

বার : শুক্রবার

ঋতু : শরৎকাল

শাহজাদপুরে চ্যারিটি রাইট” এর উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ।

সিরাজগঞ্জ প্রতিনিধি মোঃ নাজমুল হোসেন
প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়ায় তাঁত শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রীর ব্যাগ তুলে দিলেন আন্তর্জাতিক সামাজিক কল্যাণ সংস্থা চ্যারিটি রাইট এর উদ্যোগে মানবতাবাদী ও পরিবেশকর্মী মামুন বিশ্বাসের আয়োজনে এই বিরতণ করা হয়।

সিরাজগঞ্জের জেলার শাহজাদপুর উপজেলার খুকনী ইউনিয়ন মাঠে ১০০ কর্মহীন তাঁত শ্রমিকদের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে সামগ্রী তুলে দেওয়া হয় । খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছ চাল, ডাল, আলু,
পেঁয়াজ,ছোলা লবণ তেল সহ নিত্য প্রয়োজনী সামগ্রী।

চ্যারিটি রাইটের পক্ষে মামুন বিশ্বাসের আয়োজনে খুকনী ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোঃ মুল্লুক চাঁদ মিয়া, সাংবাদিক রফিক মোল্লা, সাংবাদিক মোক্তার হোসেন, আল আমিন সহ উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন করেন। খাদ্যসামগ্রী পেয়ে সাধারণ মানুষ চ্যারিটি রাইট সংস্থার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মানবতাবাদী ও পরিবেশকর্মী মামুন বিশ্বাস জানান, সরকারের পাশাপাশি বিভিন্ন সংগঠন সহ নিজ নিজ এলাকায় বর্তমান পরিস্থিতিতে খাদ্য সামগ্রী বিতরণ
করার আহ্বান জানান।

চ্যারিটি রাইট বাংলাদেশের চেয়ারম্যান ও কান্ট্রি হেড আশফাক মোহাম্মদ জামান বলেন, ‘বাংলাদেশের সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর বর্তমান সংকট মোকাবেলায় সহায়তা করতে আমরা আমাদের সীমিত জোগান ও সব প্রচেষ্টা দিয়ে চেষ্টা করে যাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category