আজ ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ২:৩৬

বার : সোমবার

ঋতু : শরৎকাল

মাধবপুরে ভ্রাম্যমান আদালতে ৩০ হাজার ৫শত টাকা জরিমানা আদায়

 

আনিসুর রহমান, ঃমাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি:
হবিগঞ্জের মাধবপুর উপজেলায় পবিত্র মাহে রমজান উপলক্ষে বাজার মনিটরিং ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রনের লক্ষে মাধবপুরে বিভিন্ন বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করেন। আইন আমান্য করে দোকান খোলা রাখার দায়ে বিভিন্ন প্রতিষ্ঠান কে ৩০ হাজার ৫শত টাকা জরিমানা করেন।

শনিবার ২৩মে দিন ব্যাপী অভিযান চালিয়ে মাধবপুরের বিভিন্ন বাজারে আইন অমান্য করে দোকান খোলা রাখায় উপজেলার সহকারি কমিশনার (ভূমি) আয়েশা আক্তার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনূভা নাশতারান ভ্রাম্যমান আদালত পরিচালনা মোট ৩০ হাজার ৫শত টাকা অর্থদন্ড প্রদান করেন।

এদিকে প্রশাসনের নির্দেশ অমান্য করে কেউ যাতে প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের না হন, এজন্য সকলকে সতর্ক করা হচ্ছে। উপজেলার বিভিন্ন বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। উপজেলা জুড়ে টহল দিচ্ছে পুলিশ ও স্থানীয় প্রশাসন। মাধবপুরে করোনার ঝুঁকি এড়াতে সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ফার্মেসি ব্যতীত। উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান,৯ এপ্রিল থেকে কৃষি কাজ,আইন শৃংখলা ও জরুরী চিকিৎসা সেবায় ব্যবহৃত পরিবহন ছাড়া কোন গণপরিবহনে জ্বালানী সরবরাহ করা যাবে না, প্রত্যেক দোকানে মূল্য তালিকা বাধ্যতামূলক রাখতে হবে। রমজান উপলক্ষে কোন পণ্যের কৃত্রিম সংকট তৈরী করে মূল্য বাড়ানো যাবে না উপজেলার প্রত্যেক বাজারে প্রতি কঠোর নজরদারী রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category