শিরোনাম
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মাধবপুরে ভ্রাম্যমান আদালতে ৩০ হাজার ৫শত টাকা জরিমানা আদায়

Coder Boss / ৫৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৩ মে, ২০২০

 

আনিসুর রহমান, ঃমাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি:
হবিগঞ্জের মাধবপুর উপজেলায় পবিত্র মাহে রমজান উপলক্ষে বাজার মনিটরিং ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রনের লক্ষে মাধবপুরে বিভিন্ন বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করেন। আইন আমান্য করে দোকান খোলা রাখার দায়ে বিভিন্ন প্রতিষ্ঠান কে ৩০ হাজার ৫শত টাকা জরিমানা করেন।

শনিবার ২৩মে দিন ব্যাপী অভিযান চালিয়ে মাধবপুরের বিভিন্ন বাজারে আইন অমান্য করে দোকান খোলা রাখায় উপজেলার সহকারি কমিশনার (ভূমি) আয়েশা আক্তার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনূভা নাশতারান ভ্রাম্যমান আদালত পরিচালনা মোট ৩০ হাজার ৫শত টাকা অর্থদন্ড প্রদান করেন।

এদিকে প্রশাসনের নির্দেশ অমান্য করে কেউ যাতে প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের না হন, এজন্য সকলকে সতর্ক করা হচ্ছে। উপজেলার বিভিন্ন বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। উপজেলা জুড়ে টহল দিচ্ছে পুলিশ ও স্থানীয় প্রশাসন। মাধবপুরে করোনার ঝুঁকি এড়াতে সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ফার্মেসি ব্যতীত। উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান,৯ এপ্রিল থেকে কৃষি কাজ,আইন শৃংখলা ও জরুরী চিকিৎসা সেবায় ব্যবহৃত পরিবহন ছাড়া কোন গণপরিবহনে জ্বালানী সরবরাহ করা যাবে না, প্রত্যেক দোকানে মূল্য তালিকা বাধ্যতামূলক রাখতে হবে। রমজান উপলক্ষে কোন পণ্যের কৃত্রিম সংকট তৈরী করে মূল্য বাড়ানো যাবে না উপজেলার প্রত্যেক বাজারে প্রতি কঠোর নজরদারী রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

বিভাগের খবর দেখুন