শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বিষপান করে আলাপুর গ্রামে এক কিশোর আত্মহত্যা করে।

Coder Boss / ৫৯৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৩ জুন, ২০২০

আমিরুল ইসলাম সাহেদ, মৌলভীবাজারঃ

বেলাল মিয়া (১৬) নামে এক কিশোরের আত্মহত্যার খবর পাওয়া যায় । বুধাবর (০৩ জুন) সদর উপজেলার ১নং খলিলপুর ইউনিয়নের আলাপুর গ্রামে এই ঘটনা ঘটে।
নিহত বেলাল মিয়া হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার পাঞ্জারাই গ্রামের ছত্তার মিয়ার ছেলে।
জানাযায় নিহত বেলাল মিয়া তার মা মৃত্যু বরণের পর থেকে মামার বাড়ি আলাপুর গ্রামে থেকে লেখাপড়া করতো।
গত মঙ্গলবার (০২ জুন) রাতে তার মামার পকেট থেকে কিছু টাকা চুরি হয়। এ ব্যাপারে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে অভিমান করে বিষপান করলে পরিবারের লোকজন থাকে আশংকাজনক অবস্থায় মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যান।তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
শেরপুর পুলিশ ফাঁড়ির দায়ীত্বরত কর্মকর্তা এস আই সাব্বির আহসান এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন,তার মামার সাথে অভিমান করে বিষপান করে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। সিলেটে কতোয়ালি একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন