শিরোনাম
১৮টি গরু সহ ৩ জনকে গ্রেফতার করেছে এসএমপি আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় লন্ডনিকন্যা সেজে একাধিক বিয়ে করে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে তিন বোনকে গ্রেপ্তার।

Coder Boss / ৩৫৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৩ জুন, ২০২০

আলমগীর হুসেনঃসুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় লন্ডনিকন্যা সেজে একাধিক বিয়ে করে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে তিন বোনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৪ এপ্রিল) বিকেলে তাদের গ্রেপ্তার করা হয়। রোববার (৫ এপ্রিল) বিকেলে আদালতে পাঠালে বিচারক তাদের জেলহাজতে পাঠায়। গ্রেপ্তারকৃতরা হলো- সিলেটের বিশ্বনাথ উপজেলার কোনারাই গ্রামের তৌহিদ উল্লার তিন মেয়ে শিউলি বেগম, দিলসানা বেগম ও ইয়াছমিন বেগম।পুলিশ ও অভিযোগকারীরা জানান, প্রতারণার মাধ্যমে শিউলি, দিলসানা ও ইয়াছমিন বেগম সিলেটে বাড়ি ভাড়া নিয়ে লন্ডনিকন্যা সেজে বিয়ের ব্যবসা শুরু করে। তাদের আত্মীয় সিলেটের ওসমানীনগর থানার করমসি গ্রামের রহিম উল্লাহ্‌ বিয়ের মধ্যস্থতা করতো। জগন্নাথপুর উপজেলার লোহারগাঁও গ্রামের আশরাফুল লন্ডনিকন্যা হিসাবে শিউলি বেগমকে বিয়ে করেন । ৫ লাখ টাকার নগদ কাবিন, ৭ ভরি স্বর্ণালংকার দিয়ে অনাড়ম্বর আয়োজনে গত ১০ ফেব্রুয়ারি শিউলিকে বিয়ে করে গ্রামের বাড়ি নিয়ে আসেন আশরাফুল। কয়েকদিন যেতে না যেতেই আশরাফুলের পরিবারের অন্যদের সঙ্গে ঝগড়া করে বাড়ি ছেড়ে বাবার বাড়ি চলে যায় শিউলি।

সম্প্রতি শিউলি আশরাফুলকে মুঠোফোনে জানায়, সে লন্ডনে চলে যাচ্ছে, তাদের সম্পর্ক এখানেই শেষ। এর কয়েক দিন পর আশরাফুল বুঝতে পারেন যে এরা প্রতারক। এর মধ্যে খবর পাওয়া যায় জগন্নাথপুরের আশারকান্দি ইউনিয়নের পাইকপাড়া গ্রামের কামরুল ইসলামকেও প্রতারণার মাধ্যমে বিয়ে করেছে শিউলি। এসব ঘটনা জেনে আশরাফুল জগন্নাথপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এই তিন বোন দীর্ঘদিন ধরে লন্ডনি মেয়ে সেজে বিয়ের মাধ্যমে প্রতারণা করে আসছে। প্রতারণার মামলার পাওয়ার পর তাদের গ্রেপ্তার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন