শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

অভয়নগরে কলেজ ছাত্রের মৃতদেহ উদ্ধার!

Coder Boss / ৪৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০

 

মোঃ রাকিবুল হাসান সুমন,যশোর জেলা প্রতিনিধি :

অভয়নগর উপজেলার নওয়াপাড়া মডেল কলেজের ১ম বর্ষের ছাত্র নূরুজ্জামান বাবু নামের এক যুবককে অপহরণের পর খুনের ঘটনায় মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

থানা ও স্থানীয়দেরসূত্রে জানা গেছে, অভয়নগর উপজেলার পুড়াখালী গ্রামের ইমরান গাজীর ছেলে নূরুজ্জামান বাবু (১৯) কে গত সোমবার রাতে মোবাইল ফোনে ডেকে নিয়ে অপহরণ করে অপহরণকারীরা। অপহরণের পর মঙ্গলবার রাতে নূরুজ্জামান বাবুর পিতার কাছে ৫০লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।

বিষয়টি নূরুজ্জামান বাবুর পিতা ইমরান গাজী লিখিত ভাবে থানায় অভিযোগ করে, পুলিশ বুধবার অপহরণের সূত্র ধরে ওই এলাকায় বসবসাকারী সরোয়ার খন্দকারের ছেলে রিফায়েত হোসেন আউজ (১৯) ঝিনাইদহ জেলার কোটচাদপুর থানার রাজাপুর গ্রামের ওয়াদুদ পাটোয়ারীর ছেলে আব্দুর রাজ্জাক ফকির (৫৫) নামের দুইজনকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতদের স্বীকারোক্তিতে বৃহস্পতিবার সকালে পুড়াখালী বাওড়ের কচুরি পনার মধ্যে থেকে নিহত নূরুজ্জামান বাবুর লাশ উদ্ধার করে অভয়নগর থানা পুলিশ ৷

এ ব্যাপারে অভয়নগর থানার ওসি মো. তাজুল ইসলাম বলেন, কলেজ ছাত্রের লাশ উদ্ধার করে যশোর মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন