শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ত্রান বিতরনের সম্মুখ যোদ্ধা সজল করোনায় আক্রান্ত

Coder Boss / ৫৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৩ জুন, ২০২০

জাকির হোসেন, বানারীপাড়া(বরিশাল) প্রতিনিধি।। মহামারী করোনায় বানারীপাড়া উজিরপুর দুই উপজেলায় স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলমের সঙ্গে নিত্য প্রয়োজনীয় খাদ্য ও পণ্য সামগ্রী নিয়ে হাজির হয়েছেন দরিদ্র পরিবারের দুয়ারে দুয়ারে। এমপির ত্রান বিতরনে সার্বক্ষনিক সেবাদানকারী অন্যতম এই যোদ্ধা সজল চৌধুুরী আজ করোনায় আক্রান্ত। সর্বদা ত্রান বিতরনে নিজেকে নিয়োজিত রাখা, মৃত্যু ভয় না করে, নাওয়া-খাওয়া ঘুম কিংবা বিশ্রাম এর তোয়াক্কা না করে দিন রাত ছুটে চলেছেন ত্রান বিতরন কাজে। দেশে প্রাণঘাতি নভেল করোনাভাইরাসের সংক্রমণ শুরু হওয়ার পর থেকে একজন সন্মূখ সারির যোদ্ধা হিসেবে ঘরে নয়, বাহিরেই ছিলেন ছাত্রলীগ নেতা সজল চৌধুরী। পবিত্র রমজান মাসেও ইফতারি নিয়ে ছুটেছেন এ ঘর থেকে অন্য ঘরে।

শুধু বানারীপাড়ায় নয় পাশের উপজেলা উজিরপুরেও সংসদ সদস্য মো. শাহে আলমের সঙ্গে ত্রাণ বিতরণে ছুটে বেড়িয়েছেন তিনি। আজ তিনি নিজেই গৃহবন্ধী। মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নিজ গৃহে আইসোলেশনে রয়েছে। মহান এই করোনা যোদ্ধা সর্বদা অন্যের কথাই চিন্তা করেছে। এক দুয়ার থেকে অন্য দুয়ারে ছুটে গিয়ে খোঁজ রাখতেন লকডাউন ও হোম কোয়ারেন্টাইনে থাকায় কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র পরিবারের সদস্যরা কেমন আছেন। করোনা ভাইরাসে বানারীপাড়া উপজেলার যারাই না খেয়ে আছেন ত্রান নিয়েই ছুটে চলতেন তাদের বাড়ি। মানবিকতার এই যোদ্ধা উপ-মহাদেশের সর্ববৃহৎ প্রাচীনতম ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের বানারীপাড়া পৌর শাখার সাধারণ সম্পাদক ও বানারীপাড়া প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সজল চৌধুরী। মুজিব অন্তপ্রাণ এই নেতা নিজের কথা না ভেবে মৃত্যুকে পায়ের ভৃত্য মনে করে ভয়কে জয় করে জীবনের ঝুঁকি নিয়ে গত ৩ মাস পর্যন্ত ছুটেছেন কোভিড-১৯’র আগ্রাসী ছোবলে পরে ঘর বন্দি হওয়া কর্মহীন পরিবারের দুয়ারে দুয়ারে। এর পাশাপাশি অন্তরের সবটুকু ভালোবাসা উজাড় করে দুটি উপজেলার সংগঠনের সহকর্মীদের খোঁজ রাখতেন প্রতিনিয়ত।

খোজ খবর ও ত্রান পৌছে দিতে গিয়ে প্রাণঘাতি করোনা রোগে নিজেও আক্রান্ত হতে পারেন যা ছড়িয়ে পড়তে পারে তার পরিবারেও এ ভয়কে পরোয়া না করে দেশ ও মানুষের কল্যাণে ছুঁটে চলা মানবপ্রেমী এ করোনা যোদ্ধা সজল চৌধুরী দুই উপজেলার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে চলেছেন। করোনার উপসর্গ অনুভব করায় গত ৩ জুন বানারীপাড়া উপজেলা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়েছিলেন সজল চৌধুরী। ১০ জুন দুপুরে বরিশাল শেবাচিম হাসপাতাল থেকে তার দেয়া নমুনার পজেটিভ রিপোর্ট আসে। পৌর শহরের ৩ নং ওয়ার্ডের নিজ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।এদিকে করোনা আক্রান্ত সজল চৌধুরী তার সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন