আজ ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ২:০০

বার : বুধবার

ঋতু : হেমন্তকাল

সাবেক মেয়র কামরানের মৃত্যুতে হাফিজ মাছুম আহমদ দুধরচকীর শোক প্রকাশ।

হাফিজ মাছুম আহমেদঃ

সিলেট সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচিত মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এবং সাবেক সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ জনাব, বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জকিগঞ্জ উপজেলা সচেতন নাগরিক ফোরাম সিলেটের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী।সাবেক মেয়র কামরানের মৃত্যুতে হাফিজ মাছুম আহমদ দুধরচকীর শোক প্রকাশ

হাফিজ মাছুম আহমদ দুধরচকী এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার রোহের মাগফেরাত এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বলেন, তৃণমূলের রাজনীতিতে বদর উদ্দিন আহমদ কামরানের অবদান চিরস্মরণীয়। তাঁর শূন্যতা সহজে পূরণ হবার নয়। সিলেটের সম্পৃতির রাজনীতির অনন্য উদাহরণ বদর উদ্দিন আহমদ কামরান। দলমত নির্বিশেষে তিনি ছিলেন সিলেটের গণমানুষের নেতা। সিলেটের উন্নয়ন ও জনসেবার জন্য তিনি দীর্ঘদিন মানুষের মনে বেঁচে থাকবেন।

প্রসঙ্গত, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জনাব বদর উদ্দিন আহমদ কামরান (৬৯) রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর রাত ৩টায় মৃত্যুবরণ করেন।(ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি ওয়া রাজিউন)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category