আজ ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ৩:০৮

বার : শুক্রবার

ঋতু : হেমন্তকাল

শেওলা ঢেউনগরে পারিবারিক বিরোধের জের সি,এন,জি চালোকের মৃত্যু হয়েছে,

তারেক হাসান,বিয়ানিবাজারঃ

সিলেটের বিয়ানীবাজার এক সি,এন জি চালোকে মৃত্যু, আপন ভাইয়ের সাথে পারিবারিক বিরোধীতা অনেক যাব চলতেছে, বৃহস্পতিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থল পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

নিহত ব্যক্তিটির নাম কয়েছ আহমদ (৫৫)। তিনি শেওলা ইউনিয়নের ঢেউনগর এলাকার মুজব্বীর আলীর পুত্র। তার উপর আপন ভাই ও ভাতিজারা পারিবারিক বিরোধের জেরে হামলা করেছে বলে নিহতের ছেলে ও স্বজনরা জানিয়েছেন। তার শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানায়, দীর্ঘদিন থেকে তিনভাইয়ের মধ্যে পারবারিক বিরোধ রয়েছে। বৃহস্পতিবার জসিম উদ্দীন নামের এক ভাইয়ের সাথে অপর ভাইয়ের ঘরের চাল খোলা নিয়ে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে স্থানীয় মুরব্বিদের হস্তক্ষেপে এ বিরোধ মিমাংসা হয়। রাতে কয়েছ আহমদ বাড়ি ফিরলে পুণরায় তাদের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

অভিযোগ রয়েছে, এ সময় বড় ভাই ও ভাতিজারা কয়েছের উপর হামলা করলে তিনি নিজ ঘরে আশ্রয় নেন। এক পর্যায়ে ভাই ভাতিজারা ঘরের দরজা ভাঙ্গার চেষ্টা করলে কয়েছ আহমদ জ্ঞান হারালে স্ত্রী সন্তানরা তাকে অচেতন অবস্থায় বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ অবনী শংকর কর বলেন, দুই পরিবারের উত্তেজনার মধ্যে নিজ ঘরের ভিতর তিনি অসুস্থ হলে তাকে হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আমরা ময়না তদন্তের জন্য লাশ সিলেট পাঠিয়েছি। তদন্ত প্রতিবেদন পেলে জানা যাবে তার মৃত্যু কিভাবে হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category