শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

দুর্গম নৌপথ উপেক্ষা করেও থেমে নেই ইসলামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক টিমের কার্যক্রম।

Coder Boss / ৯৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২০ জুন, ২০২০

 

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
প্রশাসন কর্তৃক ঘটিত ছাতকের ইসলামপুর ইউনিয়ন সেচ্ছাসেবক টিম যেন মানবতার ফেরিওয়ালা, রোঁদ-বৃষ্টি, এমনকি বন্যা উপেক্ষা করেও থেমে নেই ওরা। নির্লস ভাবে কাজ করে যাচ্ছে মানবতার সেবায়।

প্রতিদিনের ন্যায় আজ ২০/০৬/২০২০ ইং তারিখেও দুর্গম নৌপথে পাঁরি দিয়ে ইসলামপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড (রহমতপুর) গ্রামে নতুন সনাক্ত করোনা পজিটিভ রোগীর বাড়ি লকডাউন করে ওরা।

দুর্গম যাতায়াত পথ অতিক্রম করে ইসলামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক টিম, শনাক্তকৃত করোনা রোগীর বাড়িতে গিয়ে উনার বাড়ি লকডাউন করে এবং আশেপাশের মানুষদের সচেতন করে তাদের কে স্বাস্থ্যবিধি মানার জন্য অনুরোধ জানায় তারা।

লকডাউন থাকা অবস্থায় এলাকার মানুষ উনার পরিবারের খাবারের ব্যবস্থা করবেন বলে আশ্বাস প্রদান করেন তাৎক্ষণিক কিছু প্রবাসী দ্রুত খাবারের পৌছে দেয়ার জন্য খোঁজখবর নেন।

এসময় তাদেরকে সার্বিক সহযোগীতা অনুপ্রেরনা প্রদান করেন ইসলামপুর ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যান জনাব আব্দুল হেকিম সাহেব

এসময় উপস্থিত ছিলেন উক্ত ওয়ার্ডের মেম্বার জনাব ইউনুছ আলী সাহেব মোঃসিরাজ মিয়া ফকির,তরুন সমাজকর্মী জাহাঙ্গীর আলম মেহেদী, মোঃ রহিম উদ্দিন ও দোয়ারাবাজার উপজেলার স্বেচ্ছাসেবক আল-আমীন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন