শিরোনাম
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

লামা বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মাঝে জেলা পরিষদের পক্ষ থেকে এককালীন সম্মানি প্রদান।

Coder Boss / ৫৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০

বান্দরবান, লামা, প্রতিনিধিঃ

বান্দরবান জেলা লামা উপজেলায় অবস্থিত ৪ টি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত ১৬ জন শিক্ষক/শিক্ষিকাদের মাঝে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মহোদয়ের পক্ষ থেকে বৈশ্বিক মহামারি করোনা উপলক্ষে সম্মানি প্রদান।

আজ মঙ্গলবার(২৩ জুন) বেলা ১ টায় লামা উপজেলা পরিষদ হল রুমে উপজেলা চেয়ারম্যান মোহাঃ মোস্তফা জামালের সভাপতিত্বে চেক বিতরণ সভা অনুষ্ঠিত হয়।
এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নুর- এ- জন্নাত-রুমি, উপজেলা নির্বাহী অফিসার লামা, তপন চৌধুরী, উপজেলা শিক্ষা অফিসার লামা,

উপজেলা চেয়ারম্যান মহোদয় উপস্হিত শিক্ষক/ শিক্ষিকাদের উদ্দোশ্যে বলেন, এই বৈশ্বিক মহামারি দুর্যোগে আপনাদের কষ্টের কথা উপলব্ধি করে সহযোগিতা সরুপ এই সম্মানি প্রদান করছি, আপনারা পাঠদানের মান ঠিক রাখার চেষ্টা করবেন আমি ভবিষ্যতে ও আপনাদেরকে সর্বাত্মক সহযোগিতার চেষ্টা করব।

নুনাঝিড়ি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দা শাহনাজ পারভীন জানান, আমরা ৪ টি( নুনাঝিড়ি, ধুইল্যাপাড়া, মেরেন্জা,কমিউনিটি সেন্টার বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে) কর্মরত শিক্ষকেরা দীর্ঘ দিন থেকে স্ব স্ব এলাকার কোমলমতি শিশুদের মাঝে শিক্ষা দিয়ে আসছি সম্পূর্ণ বিনাবেতন। গত ৯ জানুয়ারি ২০১৩ সালে মাননীয় প্রধানমন্ত্রীর কর্তৃক ২৬১৯৩ টি বেসরকারি প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণ করার ঘোষণার আলোকে আমাদের এই ৪ টি বিদ্যালয় ৩য় ধাপে জাতীয়করন হওয়ার কথা ছিল।
সেই মোতাবেক জেলা-উপজেলা যাচাই-বাছাই কমিটি কর্তৃক আমাদের বিদ্যলয় ৪ টি সরেজমিন পরিদর্শন করে জাতীয়করণ করার জন্য জাতীয়করণ সংক্রান্ত কেন্দ্রীয় টার্স্কফোর্স কমিটিতে সুপারিশ পাঠান। কিন্তু দুর্ভাগ্যক্রমে জাতীয়করণের তালিকা থেকে এই বিদ্যালয় ৪ টি বাদ পড়ে যায়।

যার ফলে আমরা বজ্ঞিত হচ্ছি বেতনসহ সরকারি নানান সুযোগে সুবিধা থেকেএবং ছাত্র ছাত্রী বজ্ঞিত হচ্ছে উপবৃত্তি থেকে।

আজ আমরা লামা উপজেলা চেয়ারম্যান মহোদয়ের প্রচেষ্টায় জেলা পরিষদ চেয়ারম্যান মহোদয় এর পক্ষ থেকে বৈশ্বিক দুর্যোগ করোনা উপলক্ষে আমরা যে সম্মানি পেয়েছি, তার জন্য বান্দরবান জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান মহোদয় ও লামা উপজেলা চেয়ারম্যানসহ যাঁদের সহযোগিতা ছিল তাঁদের সবাইকে আন্তরিক অভিনন্দন ও চির কৃতজ্ঞতা জ্ঞাপন করছি উনাদের এই সহযোগিতার কথা আজীবন মনে থাকবে। ভবিষ্যতে এই ৪ টি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত শিক্ষক/ শিক্ষিকাদেরকে বান্দরবান জেলা পরিষদের পক্ষ থেকে মাসিক হারে সম্মানি ভাতা প্রদানের জন্য আমাদের অভিভাবক মাননীয় জেলা পরিষদ চেয়ারম্যান জনাব কৈশাহ্লা স্যারের নিকট সার্বিক সহযোগিতা কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন