শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কুড়িগ্রাম সদর ও নাগেশ্বরীতে পৃথক অভিযানে মোট-৩৮ কেজি ৬০০ গ্রাম গাঁজা সহ ২ জন গ্রেফতার।

Coder Boss / ৬২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০

মাহে আলম, কুড়িগ্রাম, প্রতিনিধি।

কুড়িগ্রাম সদর থানার অভিযানে গোপন তথ্যের ভিত্তিতে মোহাম্মদ নুর ইসলাম (৩৫) সাং বামনডাঙ্গা, ইউনিয়ন ও থানা-নাগেশ্বরী কুড়িগ্রাম কে ৫ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করা হয়েছে। অভিনব কায়দায় গাঁজা মোটরসাইকেলের সিট কভার বেঁধে নিয়ে যাওয়ার পথে ধরলা ব্রিজের পূর্ব প্রান্তে গ্রেপ্তার করা হয়েছে।মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।অপরদিকে নাগেশ্বরীতে পুলিশের মাদক বিরোধী অভিযানে গোপন তথ্যের ভিত্তিতে দুইটি পন্য পরিবহন ট্রাকে তল্লাশি চালিয়ে ৩৩ কেজি গাঁজা সহ ট্রাকের চালককে আটক করা হয়।
২৪শে জুন সোমবার সন্তোষপুর উত্তরব্যাপারীহাটের কদমতলা নামক চারমাথায় রাত ১১ টার দিকে ভুরুঙ্গামারী কুড়িগ্রাম প্রধান সড়কে থানা পুলিশের মাদক বিরোধী অভিযান পরিচালিত হয়। এ সময় ভুরুঙ্গামারী থেকে ছেড়ে আসা দুইটি ট্রাকে পুলিশ তল্লাশি চালিয়ে ৩৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গাঁজাগুলো বস্তার পোটলায় বিশেষভাবে রক্ষিত ছিলো। পুলিশের তল্লাশির সময় ট্রাকের চালক কে আটক করা হয়। আটক চালক কুষ্টিয়া ভেড়ামারা পশ্চিম বাইচর দশমাইল গ্রামের রওশন শেখের পুত্র রুবেল শেখ বলে জানা যায়।
মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন