শিরোনাম
একাই করেন তিনটি সরকারি চাকুরী দ্রব্যমূল্য উর্ধ্বগতির প্রতিবাদে জগন্নাথপুরে জাতীয় পার্টির প্রতিবাদসভা বড়লেখার হাকালুকি হাওর পারে গৃহনির্মাণ সামগ্রী বিতরণ জামিনে বের হয়ে ফের দুই প্রতারক সহ গ্রেফতার মজিবুর রহমান। গুমান মর্দন প্রবাসী পরিষদ সংযুক্ত আরব আমিরাত গভীরভাবে শোকাহত বৃহত্তর গোলাপগঞ্জ উপজেলার মানব সেবায় নিয়োজিত হবিগঞ্জের মাধবপুরে ১০ কেজি গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বানিয়াচংয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী পালিত বিশ্বনাথে নাগরিক অধিকার বাস্তবায়ন কমিটি মতবিনিময় সভা আহবায়ক কমিটি গঠন দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউ.কে এর উদ্দ্যোগে ফ্রি ব্লাড ক্যাম্পেইন অনুষ্ঠিত
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:২৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সিলেটে আক্রান্ত ৪ হাজার ছুঁই ছুঁই, মৃত্যু বেড়ে ৬৩

Coder Boss / ৩৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৬ জুন, ২০২০

সিলেট বিভাগের চার জেলা মিলে করোনা আক্রান্তের সংখ্যা এখন চার হাজার ছুঁই ছুঁই। আক্রান্তের সংখ্যায় অন্য জেলার তুলনায় অনেকাংশে বেশি সিলেট জেলায়। শুক্রবার (২৬ জুন) সাড়ে ১১ টায় সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর কার্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো করোনাভাইরাস (কোভিড-১৯) সম্পর্কিত প্রতিবেদন থেকে জানা যায় সিলেট বিভাগে মোট করোনা আক্রান্তের সংখ্যা এখন ৩৯১০ জন, আর মৃত্যু ৬৩ জন।

গতকাল বুধবার আক্রান্তের সংখ্যা ছিল ৩৭ শত ৬৩ জন। অর্থাৎ শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আক্রান্ত হয়েছেন ১৪৭ জন। আর মৃত্যুর সংখ্যা ছিল ৬০ জন। ফলে এ সময়ে ৩ জনের মৃত্যু হয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৬৩ জন। শেষ ২৪ ঘণ্টায় মৃত্যুবরণ করা ৩ জনের ২ জন সিলেট জেলার বাসিন্দা ও একজন হবিগঞ্জ জেলার বাসিন্দা।

স্বাস্থ্য অধিদপ্তর থেকে প্রেরিত প্রতিবেদন থেকে জানা যায় সিলেট বিভাগের চার জেলার মধ্যে সিলেটেই সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছেন। এ জেলায় এখন পর্যন্ত মোট আক্রান্ত ২০৯২ জন। আর মৃত্যুবরণ করেছেন ৪৪৮ জন। বিভাগের অপর জেলা সুনামগঞ্জে আক্রান্ত হয়েছেন ৯১০ জন। মৃত্যুবরণ করেছেন ৫ জন। এক সময়ের সবচেয়ে বেশি করোনা আক্রান্ত জেলা হবিগঞ্জে অতীতের তুলনায় করোনা আক্রান্তের সংখ্যা অনেক কম। বর্তমানে এ জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫২২ জন। আর এ জেলায় নতুন একজনসহ প্রাণ হারিয়েছেন ৬ জন। করোনা আক্রান্তের দিক থেকে বিভাগের সবচেয়ে পিছিয়ে থাকা জেলা মৌলভীবাজারে বর্তমানে করোনা আক্রান্তের সংখ্যা ৩৮৬ জন। আর মৃত্যুবরণ করেছেন ৪ জন।

এদিকে আক্রান্ত আর আর মৃত্যু বাড়লেও প্রতিদিনই আক্রান্ত কেউ না কেউ সুস্থ হয়ে উঠছেন। সিলেট বিভাগে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৯৭০ জন। যা গতকাল ছিল ৯৩৮ জন। অর্থাৎ শেষ ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৩২ জন। এর মধ্যে সিলেট জেলায় মোট সুস্থ হয়েছেন ৩১০ জন, সুনামগঞ্জে ৩২২ জন, হবিগঞ্জে ১৮৮ জন, আর মৌলভীবাজারে ১৫০ জন সুস্থ হয়েছেন। ফলে শেষ ২৪ ঘণ্টায় অতীতের তুলনায় অনেকাংশে কম সংখ্যক সুস্থ হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন