শিরোনাম
শোক সংবাদ বানারীপাড়ায় জমিসংক্রাস্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় হিমোফিলিয়া রোগে আক্রান্ত সজিবের অবস্থা গুরুত্বর মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কর্মসূচীর বিক্ষোভ মিছিল খুলনায় সড়ক দুর্ঘটনায় সাতক্ষীরার মেধাবী ছাত্রের মৃত্যু চট্টগ্রামে দূর্মর বাংলাদেশ এর বৃক্ষরোপন কর্মসূচি সম্পন্ন একাই করেন তিনটি সরকারি চাকুরী দ্রব্যমূল্য উর্ধ্বগতির প্রতিবাদে জগন্নাথপুরে জাতীয় পার্টির প্রতিবাদসভা বড়লেখার হাকালুকি হাওর পারে গৃহনির্মাণ সামগ্রী বিতরণ জামিনে বের হয়ে ফের দুই প্রতারক সহ গ্রেফতার মজিবুর রহমান। গুমান মর্দন প্রবাসী পরিষদ সংযুক্ত আরব আমিরাত গভীরভাবে শোকাহত
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:০৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সাতকানিয়ায় মোসাদ্দেক হত্যার প্রধান আসামি সোহেল, মধ্যরাতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত।

Coder Boss / ৪০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৭ জুন, ২০২০

 

লোহাগাড়া, প্রতিনিধিঃ

চট্টগ্রামের সাতকানিয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মোসাদ্দেকুর রহমান হত্যা মামলার প্রধান আসামী মাদক সম্রাট আবদুল হান্নান ওরফে সোহেল বন্দুক যুদ্ধে নিহত হয়েছেন।

সাতাকানিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. নেজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

চেয়ারম্যান মোঃ নেজাম উদ্দিন জানান, শুক্রবার (২৬জুন) দিবাগত রাত আড়াই টার দিকে সাতকানিয়া থানার ওসি আমাকে ফোন করে জানান আসামী সোহেল কে গ্রেফতার করে খুনের ঘটনায় ব্যবহৃত চুরি উদ্ধারের জন্য দক্ষিন রুপকানিয়া গাজীর পাড়া কোতোয়াল দিঘির পূর্ব উত্তর পাড়ে গেলে ঘটনা স্থলে আগে থেকে উৎপেতে থাকা সোহেলের সাঙ্গ পাঙ্গরা সোহেলকে চিনিয়ে নেওয়ার জন্য পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে কয়েকজন পুলিশ আহত এসময় পুলিশও পাল্টা গুলি ছড়লে সোহেল নিহত হয়।

উল্লেখ্য , গত সোমবার আসরের নামাজের পরে মোসাদ্দেকুর রহমান ও তার ছোট ভাই ফয়সালসহ মাদক নির্মূল কমিটির আরও কয়েকজন মিলে স্থানীয় মাদক ব্যবসায়ী ও ইয়াবা ডন আবদুল হান্নান ওরফে সোহেলের সমাজবিরোধী কর্মকাণ্ডেরর প্রতিবাদ করেন। এসময় দুপক্ষের মধ্যে কথা কাটাকিাটি হয় একপর্যায়ে আবদুল হান্নান সোহেল অতর্কিতভাবে মোসাদ্দেক ও ফয়সালকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে প্রথমে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করলে হাসপাতালে নেওয়ার পথে মোসাদ্দেকুর রহমান নিহত হয়।তার ছোট ভাই মোহাম্মদ ফয়সাল এখনো চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন