আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ১১:০৮

বার : শুক্রবার

ঋতু : হেমন্তকাল

জুড়ী টিএন সরকারি কলেজের অধ্যক্ষের অবসর গ্রহণ।

 

এম. এম আতিকুর রহমান, বড়লেখা,প্রতিনিধিঃ

মানুষ গড়ার কারিগর অরুন চন্দ্র দাস ২০১২ সালের ১৯ জুলাই জুড়ী তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেন। আজ ২৯ জুন শেষ কর্ম দিবসের মাধ্যমে জুড়ী তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ থেকে বর্ণাঢ্য শিক্ষকতা জীবনের ইতি টানেন।

ইতোপূর্বে তিনি বড়লেখা সরকারী কলেজের সহকারী অধ্যাপক হিসেবে দীর্ঘদিন কর্মরত ছিলেন। এছাড়াও তিনি বড়লেখা মুহাম্মাদিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসায়ও খণ্ডকালীন অধ্যাপক হিসেবে সুনামের সহিত শিক্ষাগুরুর ভুমিকা পালন করেন।

সুবক্তা ও বরেণ্য শিক্ষাবিদ অরুণ চন্দ্র দাস সকল শিক্ষার্থীদের কাছে এক আর্দশিক অভিবাবকের নাম।শিক্ষার্থীদের তিনি সব সময় নিজ সন্তানের মত আগলে রাখতেন। জুড়ী তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজে যোগদানের পর কলেজের সার্বিক উন্নয়ন সহ কলেজের সরকারি করণে যাবতীয় কাজ তিনি নিষ্ঠার সাথে পালন করেন।

বিদায়লগ্নে তিনি এক প্রতিক্রিয়ায় বলেন শিক্ষকতার মত মহান পেশায় নিয়োজিত হয়ে শেষ কর্ম দিবস পর্যন্ত সফলভাবে বিদায় নেওয়ায় মহান সৃষ্টিকর্তার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। জুড়ী তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজের সহ আমার প্রিয় সকল শিক্ষার্থী যারা যেখানে আছো সবাই যেন আমার জন্য দোয়া ও আর্শীবাদ করেন বিদায়বেলা এই প্রত্যাশাই করছি।
একজন আদর্শ শিক্ষাগুরুর অবসর জীবনের অনাগত দিনগুলো ভালো কাটুক। তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করছি কায়মনোবাক্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category