শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বুড়িগঙ্গা নদীতে শতাধিক যাত্রী নিয়ে লঞ্চ ডুবিতে বহু মানুষের মৃত্যুর ঘটনায় গভীর শোক খেলাফত মজলিসের।

Coder Boss / ৬৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৯ জুন, ২০২০

সাইফ আহমেদঃ

বুড়িগঙ্গায় লঞ্চ ডুবে বহু যাত্রীর মর্মান্তিক মৃত্যুর ঘটনায় পুরো জাতি শোকাভিভূত: খেলাফত মজলিস

ঢাকা, ২৯ জুন ২০২০: ঢাকার শ্যামবাজর সংলগ্ন বুড়িগঙ্গা নদীতে মুন্সীগঞ্জের মুক্তারপুর থেকে ছেড়ে আসা এম ভি মর্নিং বার্ড নামের একটি শতাধিক যাত্রী নিয়ে লঞ্চ ডুবে যাওয়ার ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। আজ প্রেরিত এক যৌথ শোক বার্তায় নেতৃদ্বয় বলেন, বুড়িগঙ্গায় লঞ্চ ডুবে বহু যাত্রীর মর্মান্তিক সলিল সমাধির ঘটনায় পুরো জাতি মর্মাহত, শোকাভিভূত। এ লঞ্চ ডুবির ঘটনায় যে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়েছে তা সহ্য করা কঠিন। বিকাল ৪টা নাগাদ ৩০ লাশ উদ্ধারের খবর পাওয়া গেছে। অন্য বড় একটি লঞ্চের ধাক্কায় এ লঞ্চ ডুবির ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এ মর্মান্তিক লঞ্চ দুর্ঘটনার প্রকৃত কারণ উদ্ঘাটনে তদন্ত কমিটি গঠন করতে হবে ও দোষীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করেতে হবে।

বিবৃতিতে নেতৃদ্বয় বুড়িগঙ্গায় মর্নিং বার্ড লঞ্চ ডুবির ঘটনায় মর্মান্তিভাবে নিহতদের রুহের মাগফিরাত কামানা করেন ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। একই সাথে এ লঞ্চ দুর্ঘটনায় যারা মারা গেছেন তাদের পরিবারকে সরকারের পক্ষ থেকে যথাযথ ক্ষতি পূরণ প্রদানের দাবী জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন