শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জৈন্তাপুরে গাঁজাসহ ২- জন আটক

Coder Boss / ৫৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১ জুলাই, ২০২০

জৈন্তাপুর প্রতিনিধিঃ

সিলেটের জৈন্তাপুর মডেল থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে পুলিশ ১ কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে। মঙ্গলবার (৩০ জুন) দিবাগত রাতে তাকে আটক করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দরবস্ত ইউনিয়নের সুটারী সেনগ্রামের উঁচু ব্রিজের উপরে গাঁজা ক্রয়-বিক্রয় করা হচ্ছে জানতে পেরে জৈন্তাপুর মডেল থানা পুলিশের এসআই প্রদীপ রায়, এএসআই মনিরুল ইসলাম ও এএসআই আবু সুফিয়ান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে গাঁজা বিক্রয়ের প্রাক্কালে হাতেনাতে ১ কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেন।
আটককৃতরা হলেন- জৈন্তাপুর উপজেলার সুটারী সেনগ্রামের মৃত হুনা আলীর ছেলে মো. মোখলেছুর রহমান (৫২) এবং গোয়াইনঘাট উপজেলার লেঙ্গুড়া গ্রামের রাহিম উদ্দিনের ছেলে রুমান আহমদ (২০)। আটককৃতদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) এর সারনি ১৯ (ক) ধারার মামলা রেকর্ড করা হয়েছে, যার নং-১, তারিখ- ১ জুলাই ২০২০।
জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসেবে গতকাল (মঙ্গলবার) অভিযান পরিচালনা করে দুই মাদক বিক্রেতাকে পুলিশ আটক করতে সক্ষম হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরপূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে। উপজেলাজুড়ে থানা পুলিশের মাদকবিরোধী অভিযান চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন