শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ধর্মপাশায় নতুন করে আরও চারজন করোনায় আক্রান্ত,মোট আক্রান্ত ২৩

Coder Boss / ৫৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৪ জুলাই, ২০২০

 

এম এইচ লিপু মজুমদার ধর্মপাশা প্রতিনিধি::

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় নতুন করে আরও চারজন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ইউএনও অফিসের দুজন সি.এ কাম ইউডিএ ও একজন অফিস সহকারী রয়েছেন। এ উপজেলায়  করোনায় আক্রান্তের সংখ্যা  সর্বমোট ২৩জন।এদেন মধ্যে ১৮জন সুস্থ হয়েছেন।

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে,শুক্রবার নয়জনের নমুনা সংগ্রহ করে তা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।সেখান থেকে ওইদিন সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ঝন্টু সরকারকে ইমেইলের মাধ্যমে জানানো হয়েছে যে, এই নয়জনের মধ্যে চারজনের করোনার পরীক্ষার ফলাফল পজেটিভ এসেছে। আক্রান্ত চারজন হলেন

ইউএনও কার্যালয়ের সি.এ কাম ইউডিএ (৩২),সি.এ কাম ইউডিএ (৪০), অফিস সহকারী (৪২) ও অপর একজন পুরুষ (৪৫)রয়েছেন।

 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ঝন্টু সরকার বলেন, নতুন করে করোনায় আক্রান্ত চারজনকেই হোম আইসোলেশনে থাকতে বলা হয়েছে।

ইউএনও মো. মুনতাসির হাসান বলেন,আমার অফিসের তিনজন স্টাফ করোনায় আক্রান্ত হয়েছেন। তাদেরকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা প্রশাসন সর্বদা তৎপর রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন