শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

১০ বছরের নাতনি ধর্ষণ: কথিত নানা গ্রেপ্তার।

Coder Boss / ৬৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৬ জুলাই, ২০২০

১০ বছরের নাতনি ধর্ষণ: কথিত নানা গ্রেপ্তার

শিমুল আহমদ দঃসু প্রতিনিধি:

দক্ষিণ সুরমায় ১০ বছরের নাতনিকে ধর্ষণে ধর্ষক কথিত নানাকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। গতকাল রোববার (৫ জুলাই) রাত সোয়া ১০টার দিকে বিশ্বনাথ থানার সৎপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আবু বক্কর বিশ্বনাথ থানার লামাকাজি এলাকার সৎপুর গ্রামের মৃত গোলাম হাফেজের পুত্র।

র‌্যাব-৯ এর এএসপি (মিডিয়া) ওবাইন জানান, প্রবাস ফেরত আবু বক্কর নারী লোভী প্রকৃতির লোক, ভিকটিমে উপর তার লোলুপ দৃষ্টি পড়ে এবং ভিকটিমকে ধর্ষণের উদ্দেশ্যে সে ফাঁদপাতে এবং বিভিন্ন কৌশল প্রয়োগ করে। সব কৌশল ব্যর্থ হলে গত ২৮ জুন দুপুর আড়াইটায় ভিকটিমকে ভয়ভীতি প্রদর্শন ধর্ষণ করে রক্তাক্ত অবস্থায় ফেলে যায়। ভিকটিম রক্তাক্ত অবস্থায় কান্নাকাটি করতে থাকলে ভিকটিম এর বাবা উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করেন।

এ ঘটনায় গত ২৯ জুন ভিকটিমের বাবা দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করেন। (যার নং- ২১ তারিখ ২৯/০৬/২০২০ ধারাঃ- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী ২০০৩ এর ৯ (১)।

এ মামলায় পর থেকে আসামি আবু বক্কর পলাতক ছিলেন। চাঞ্চল্যকর এই ঘটনায় থানা পুলিশের পাশপাশি র‌্যাব আসামি গ্রেফতারে জোর তৎপরতা শুরু করে। অবশেষে গতকাল তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিকে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন