আজ ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : ভোর ৫:১৫

বার : বুধবার

ঋতু : হেমন্তকাল

১০ বছরের নাতনি ধর্ষণ: কথিত নানা গ্রেপ্তার।

১০ বছরের নাতনি ধর্ষণ: কথিত নানা গ্রেপ্তার

শিমুল আহমদ দঃসু প্রতিনিধি:

দক্ষিণ সুরমায় ১০ বছরের নাতনিকে ধর্ষণে ধর্ষক কথিত নানাকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। গতকাল রোববার (৫ জুলাই) রাত সোয়া ১০টার দিকে বিশ্বনাথ থানার সৎপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আবু বক্কর বিশ্বনাথ থানার লামাকাজি এলাকার সৎপুর গ্রামের মৃত গোলাম হাফেজের পুত্র।

র‌্যাব-৯ এর এএসপি (মিডিয়া) ওবাইন জানান, প্রবাস ফেরত আবু বক্কর নারী লোভী প্রকৃতির লোক, ভিকটিমে উপর তার লোলুপ দৃষ্টি পড়ে এবং ভিকটিমকে ধর্ষণের উদ্দেশ্যে সে ফাঁদপাতে এবং বিভিন্ন কৌশল প্রয়োগ করে। সব কৌশল ব্যর্থ হলে গত ২৮ জুন দুপুর আড়াইটায় ভিকটিমকে ভয়ভীতি প্রদর্শন ধর্ষণ করে রক্তাক্ত অবস্থায় ফেলে যায়। ভিকটিম রক্তাক্ত অবস্থায় কান্নাকাটি করতে থাকলে ভিকটিম এর বাবা উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করেন।

এ ঘটনায় গত ২৯ জুন ভিকটিমের বাবা দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করেন। (যার নং- ২১ তারিখ ২৯/০৬/২০২০ ধারাঃ- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী ২০০৩ এর ৯ (১)।

এ মামলায় পর থেকে আসামি আবু বক্কর পলাতক ছিলেন। চাঞ্চল্যকর এই ঘটনায় থানা পুলিশের পাশপাশি র‌্যাব আসামি গ্রেফতারে জোর তৎপরতা শুরু করে। অবশেষে গতকাল তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিকে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category