শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কুড়িগ্রামের রৌমারির রিফাত পরিবহনে ৫৫৩ পিস ইয়াবাসহ ১জন আটক।

Coder Boss / ৬৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০

মাহে আলম, কুড়িগ্রাম, প্রতিনিধিঃ

কুড়িগ্রামের রৌমারী উপজেলা থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী রিফাত পরিবহনে তল্লাশী চালিয়ে ৫৫৩ পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)। আটককৃত রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নের চর হিজলামারী গ্রামের জয়নাল আবেদীনের পুত্র আজাদুল ইসলাম (৩০)। তার কাছে ৫৫৩ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট, ০১টি মোবাইল ফোন এবং বাংলাদেশী নগদ ৭৭০ টাকাসহ আটক করা হয়।
জামালপুর ৩৫ ব্যাটালিয়ান বিজিবির পরিচালক লেঃ কর্নেল এস এম আজাদ বলেন, আটক ব্যক্তিকে মালামালসহ দেওয়ানগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন