শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ইয়াবাসহ এক মাদকদ্রব্য বিক্রেতাকে গ্রেফতারকে করেছে পুলিশ।

Coder Boss / ৫৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১১ জুলাই, ২০২০

মৌলভীবাজার বিশেষ প্রতিনিধি। ৪০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক দ্রব্য বিক্রেতাকে শেরপুর লতিফিয়া হিফজুল কোরআন মাদ্রাসা সংলগ্ন সড়ক থেকে গ্রেফতার করেছে মৌলভীবাজার মডেল থানা নিয়ন্ত্রিত শেরপুর পুলিশ ফাঁড়ির পুলিশ। শনিবার সন্ধ্যা ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।

জানা যায়, বেশ কিছু দিন ধরে সদর উপজেলার শেরপুরবাজার এলাকায় একটি শক্তিশালী মাদকদ্রব্য বিক্রেতা সিন্ডিকেট তাদের অবৈধ কার্যকলাপ চালিয়ে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে শেরপুর ফাঁড়ি পুলিশের ইনচার্জ সাব্বির আহসান ও এএসআই মোশাহিদ কামাল সহ সঙ্গীয় পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। অভিযানে মৌলভীবাজার সদর উপজেলার হামরকোনা গ্রামের এবাদ মিয়ার ছেলে মোঃ সাহাদ মিয়া (২২) গ্রেফতার করা হয়। তার দেহ তল্লাশী করে পুলিশ ৪০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাব্বির আহসান এক মাদক বিক্রেতাকে গ্রেফতার ও ৪০ পিছ ইয়াবা উদ্ধারের সত্যতা স্বীকার করে জানান তার বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন