শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

আজমিরীগঞ্জ এ উন্মুক্ত ভাবে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, এবং স্বামী নিগৃহীতা ভাতা এবং প্রতিবন্ধি ভাতা ভুগিদের মধ্যে বই বিতরণ করা হয়েছে।।

Coder Boss / ৫১২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১২ জুলাই, ২০২০

রিতেষ কুমার বৈষ্ণব ( স্টাফ রিপোর্টার)

উপজেলা সমাজসেবা কার্যালয় আজমিরীগঞ্জ ,হবিগঞ্জ এ আজ 2019-2020 অর্থবছরের বর্ধিত কোটার বয়স্ক ভাতা, বিধবা ও স্বামী নিগৃহীতা ভাতা ও অস্বচ্চল প্রতিবন্ধী ভাতা এর বই বিতরণ করা হয় ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হবিগঞ্জ 2 আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান , জনাব মর্তুজা হাসান চেয়ারম্যান উপজেলা পরিষদ , জনাব হাবিবুর রহমান উপপরিচালক জেলা সমাজসেবা কার্যালয় হবিগঞ্জ,জনাব মতিউর রহমান খান উপজেলা নির্বাহী কর্মকর্তা ,জনাব নাজমুল হাসান উপজেলা সমাজসেবা কর্মকর্তা সহ অত্র উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

উল্লেখ্য 2019-2020 অর্থ বছরে অত্র উপজেলায় 234 জন বয়স্ক ভাতা,281 জন বিধবা ও স্বামী নিগৃহীতা ভাতা এবং 155 জন অসচ্ছল প্রতিবন্ধী ভাতার জন্য বরাদ্দ আসলে উপজেলা সমাজসেবা কর্মকর্তা উন্মুক্ত পদ্ধতিতে বরাদ্দ অনুযায়ী ভাতাভোগি বাছাই এর কাজ শুরু করেন । এতে করে ভাতা প্রত্যাশী অনেক ব্যাক্তি ভাতার জন্য উপজেলা সমাজসেবা কার্যালয় ,আজমিরীগঞ্জ হবিগঞ্জ বরাবর আবেদন জানান । এদের মধ্যে থেকে সব থেকে অসহায় , দুস্থ ও সমাজের পিছিয়ে পড়া মানুষকে ভাতা প্রদানের জন্য মনোনীত করা হয় ।

উন্মুক্ত ভাতা বাছাইয়ের মাধ্যমে 113 বছর বয়সি একজন মহিলা এবং 102 বছর বয়সি একজন পুরুষ এর মধ্যে বয়স্ক ভাতার বই বিতরন করা হয় । শত বর্ষের ঊর্ধ্ব এই ভাতা ভোগী তাদের হাতে বই পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন ।

হবিগঞ্জ -2 আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান উপজেলা সমাজসেবা কার্যালয় এর উন্মুক্ত পদ্ধতিতে ভাতাভুগি বাছাই কার্যক্রম কে সাধুবাদ জানান এবং আগামীতে প্রকৃত সমস্যা গ্রস্থ দের উন্মুক্ত ভাতা বাছাইয়ের মাধ্যমে খুঁজে বের করে তাদের সামাজিক নিরপত্তার আওতায় আনার আহ্বান জানান ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন