শিরোনাম
শোক সংবাদ বানারীপাড়ায় জমিসংক্রাস্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় হিমোফিলিয়া রোগে আক্রান্ত সজিবের অবস্থা গুরুত্বর মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কর্মসূচীর বিক্ষোভ মিছিল খুলনায় সড়ক দুর্ঘটনায় সাতক্ষীরার মেধাবী ছাত্রের মৃত্যু চট্টগ্রামে দূর্মর বাংলাদেশ এর বৃক্ষরোপন কর্মসূচি সম্পন্ন একাই করেন তিনটি সরকারি চাকুরী দ্রব্যমূল্য উর্ধ্বগতির প্রতিবাদে জগন্নাথপুরে জাতীয় পার্টির প্রতিবাদসভা বড়লেখার হাকালুকি হাওর পারে গৃহনির্মাণ সামগ্রী বিতরণ জামিনে বের হয়ে ফের দুই প্রতারক সহ গ্রেফতার মজিবুর রহমান। গুমান মর্দন প্রবাসী পরিষদ সংযুক্ত আরব আমিরাত গভীরভাবে শোকাহত
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:৪৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ময়মনসিংহের ত্রিশাল রাস্তার বেহাল দশা।

Coder Boss / ৩১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১২ জুলাই, ২০২০

 

 

মোঃমোস্তাকিম বিল্লাহ রাজু। (ময়মনসিংহ প্রতিনিধি)- ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার বৈলর মোর থেকে ধানীখোলা হয়ে ফুলবাড়িয়া যাওয়ার রাস্তাটা বেশি অর্ধেক পড়েছে ত্রিশালে। আর বর্তমানে এ রাস্তার বেহাল দশা। যা,হচ্ছে এলাকা বাসীর জন্য ভোগান্তি। সবে, মাত্র দেড় বছর আগে সড়কটি সংস্কার করা হয়েছে। বর্ষার আগেই রাস্তাটি যেন ধান ক্ষেতে পরিণত হয়ে চলছে,তাতে বারছে মানুষের ভোগান্তি। দিন -,দিন বেড়েই চলছে রাস্তায় বিভিন্ন দূর্ঘটনা।বিভিন্ন , সিএনজি, অটোরিকশা ইত্যাদি যান বাহন বিপাকে পরছে।তারা যাএি দের গাড়ি থেকে নামিয়ে পারাপার করা হচ্ছে।
সরকের বিভিন্ন জায়গায় খন্দ হয়ে জমে আছে কাদা।কদার মধ্যে মানুষ জন হেটে যেতে পর্যন্ত পারছেনা।ফলে অনেক সময় যান চলাচল বন্দ হয়ে যায়। এবং কি বালু বর্তি র্টাক,ট্রলি ইত্যাদি যানবাহন অনেক সময় উল্টে যায়। এই সরক দিয়ে এিশাল ও ফুলবারিয়া উপজেলার মানু নিয়মিত যাতায়াত করে থাকে। এলজিইডি জানায়, এই ধরনের গ্রামীণ সড়কে ৬ টনের বেশি ভারী যানবাহন চলা নিষেধ। অথচ এ পথে মাছবাহী ট্রাকগুলোর বেশির ভাগই ২৫ থেকে ৩০ টন পর্যন্ত ভার বহন করে। ত্রিশালের কোটি কোটি টাকার মতস্য চাষের বিকাশে এ রাস্তার বিকল্প নেই, তাই রাস্তা এমনভাবে করা উচিত যেন ভারী যানবাহন চলতে সক্ষম হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন