শিরোনাম
শোক সংবাদ বানারীপাড়ায় জমিসংক্রাস্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় হিমোফিলিয়া রোগে আক্রান্ত সজিবের অবস্থা গুরুত্বর মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কর্মসূচীর বিক্ষোভ মিছিল খুলনায় সড়ক দুর্ঘটনায় সাতক্ষীরার মেধাবী ছাত্রের মৃত্যু চট্টগ্রামে দূর্মর বাংলাদেশ এর বৃক্ষরোপন কর্মসূচি সম্পন্ন একাই করেন তিনটি সরকারি চাকুরী দ্রব্যমূল্য উর্ধ্বগতির প্রতিবাদে জগন্নাথপুরে জাতীয় পার্টির প্রতিবাদসভা বড়লেখার হাকালুকি হাওর পারে গৃহনির্মাণ সামগ্রী বিতরণ জামিনে বের হয়ে ফের দুই প্রতারক সহ গ্রেফতার মজিবুর রহমান। গুমান মর্দন প্রবাসী পরিষদ সংযুক্ত আরব আমিরাত গভীরভাবে শোকাহত
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:১৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জুড়ীতে ইয়াবা ব্যবসায়ী আছাদ গ্রেফতার

Coder Boss / ৪৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

 

জুড়ী প্রতিনিধিঃ

মৌলভীবাজারের জুড়ীতে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী আছাদ উদ্দিন গ্রেফতার।

জুড়ী থানা পুলিশ দিন-রাত পরিশ্রম করে এই করোনা মহামারীতে ও জুড়ীবাসীর বৃহত্তর স্বার্থে মানবিকতার পরিচয় দিয়ে নিরলস ভাবে কাজ করে চলেছেন।

এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই সুপ্রিয় নন্দী, এসআই জাকির হোসেন, এএসআই কামাল হোসেন, এএসআই ফরহাদ সঙ্গীয় ফোর্স সহ জুড়ী থানার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী আছাদ উদ্দিন (৩৮)কে ৩০ পিছ ইয়াবা সহ জায়ফরনগর ইউপির ভোগতেরা যাত্রী ছাউনি থেকে আটক করা হয়।

পুলিশ জানায়, আছাদ উদ্দিন জুড়ী থানার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে। সে দীর্ঘদিন যাবত মরন নেশা ইয়াবা ব্যবসার সাথে জড়িত। আছাদ জুড়ী উপজেলার পুর্বজুড়ী ইউপির বড়ধামাই গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

এ ঘঠনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২০১৮ এর (৩৬) এর ১০(ক) ধারায় মামলা করা হয়েছে। জুড়ী থানার মামলা নং (১০) তাং ১৭.০৭.২০২০ ইং।

এব্যাপারে জুড়ী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, আছাদ দীর্ঘদিন যাবত ইয়াবা ব্যবসার সাথে জড়িত। সে জুড়ী থানার শীর্ষ তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। মাদকমুক্ত দেশ গড়ার লক্ষ্য আমাদের জুড়ী থানা পুলিশের অব্যাহত মাদক বিরোধী অভিযানে ৩০ পিছ ইয়াবা সহ হাতেনাতে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং কাল শুক্রবার সকালেই (১৭/৭) তাকে কোর্টে প্রেরন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন