আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১:২০

বার : মঙ্গলবার

ঋতু : বসন্তকাল

জুড়ীতে ইয়াবা ব্যবসায়ী আছাদ গ্রেফতার

 

জুড়ী প্রতিনিধিঃ

মৌলভীবাজারের জুড়ীতে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী আছাদ উদ্দিন গ্রেফতার।

জুড়ী থানা পুলিশ দিন-রাত পরিশ্রম করে এই করোনা মহামারীতে ও জুড়ীবাসীর বৃহত্তর স্বার্থে মানবিকতার পরিচয় দিয়ে নিরলস ভাবে কাজ করে চলেছেন।

এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই সুপ্রিয় নন্দী, এসআই জাকির হোসেন, এএসআই কামাল হোসেন, এএসআই ফরহাদ সঙ্গীয় ফোর্স সহ জুড়ী থানার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী আছাদ উদ্দিন (৩৮)কে ৩০ পিছ ইয়াবা সহ জায়ফরনগর ইউপির ভোগতেরা যাত্রী ছাউনি থেকে আটক করা হয়।

পুলিশ জানায়, আছাদ উদ্দিন জুড়ী থানার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে। সে দীর্ঘদিন যাবত মরন নেশা ইয়াবা ব্যবসার সাথে জড়িত। আছাদ জুড়ী উপজেলার পুর্বজুড়ী ইউপির বড়ধামাই গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

এ ঘঠনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২০১৮ এর (৩৬) এর ১০(ক) ধারায় মামলা করা হয়েছে। জুড়ী থানার মামলা নং (১০) তাং ১৭.০৭.২০২০ ইং।

এব্যাপারে জুড়ী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, আছাদ দীর্ঘদিন যাবত ইয়াবা ব্যবসার সাথে জড়িত। সে জুড়ী থানার শীর্ষ তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। মাদকমুক্ত দেশ গড়ার লক্ষ্য আমাদের জুড়ী থানা পুলিশের অব্যাহত মাদক বিরোধী অভিযানে ৩০ পিছ ইয়াবা সহ হাতেনাতে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং কাল শুক্রবার সকালেই (১৭/৭) তাকে কোর্টে প্রেরন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category