শিরোনাম
‘ অশান্ত পাহাড় ‘। সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে জুড়ীতে মানববন্ধন বুধহাটা থেকে ১৭৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ এক যুবক আটক ‘সোনালী চাকমা’র পাশে মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন। স্টুডেন্ট’স কেয়ার স্কুল,গোরারাই এর জাতীয় শোক দিবস উজ্জাপন বৌভাতের আনন্দ চাপা পড়লো গার্ডারে। (ভিডিও সহ) বিশ্বম্ভরপুরের সিরাজপুর বাগগাওঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শোক দিবস পালন জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগ জাতীয় শোক দিবস পালিত ঘাটাইল বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস গোলাপগঞ্জে মডেল প্রবাসী কল্যাণ পরিষদের এর পরিচালনা কমিটির ১ম মিটিং অনুষ্ঠিত হয়
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৩৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জৈন্তাপুরে মাদকসহ বিভিন্ন মামলার ৫ আসামি গ্রেপ্তার

Coder Boss / ২৮১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

সিলেটের জৈন্তাপুর উপজেলার পৃথক স্থানে রাতভর অভিযান চালিয়ে ৫জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক।

এর আগে বুধবার (১৫ জুলাই) রাতভর জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়ন সহ একাধাধিক স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- সারীঘাট আগফৌদ গ্রামের মৃত আব্দুল লতিফের দুই ছেলে হারিছ উদ্দিন (৩৮) ও শমছির উদ্দিন (৪৫) একি গ্রামের হারিছ উদ্দিনের ছেলে ফাহাদ আহমদ (১৯) উত্তর ভিত্রিখেল গ্রামের মৃত মন্তাজ আলীর ছেলে শওকত আলী সখই (৪৮) ফতেপুর (হরিপুর) ইউনিয়নের লামাশ্যামপুর গ্রামের আব্দুল কাদিরের ছেলে দেলোয়ার হোসেন (৩০)।

পুলিশ জানায়, আগফৌদ মৌজার জে এল নং- ২৯, এস এ খতিয়ান নং- ৬, এস এ দাগ নং-৪৪৬, বিএস খতিয়ান নং-৩৬২, বিএস দাগ নং- ৬০৯, এরিয়া মোট ০.২৫ শতক জমির জের ধরে সংঘর্ষ হয় এতে জড়িত থাকা ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

অন্যদিকে হরিপুর-ফতেহপুর রোডস্থ চান্দঘাট এলাকায় সাবেক উপজেলা চেয়ারম্যান মৃত আলহাজ্ব আব্দুল্লাহ এর বাড়ির সামনে পাঁকা রাস্তার উপর থেকে মাদক দ্রব্যসহ ফতেপুর (হরিপুর) ইউনিয়নের লামাশ্যামপুর গ্রামের ১জনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ০১ কেজি ৯০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

কামরাঙ্গীখেল দক্ষিন গ্রামের মধ্যবর্তী স্থানে রাস্তার উপর শওকত আলী তার বাহীনি নিয়ে জৈন্তাপুরের বীর মুক্তিযোদ্ধা তজম্মুল আলী উপর হামলা করে ৭০ হাজার টাকা জোরপূর্বক নিয়ে যায় এহাজার নামীয় আসামীকে আটক করা হয়েছে।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ৩ জন ও নিয়মিত অভিযানের অংশ হিসেবে অভিযান চালিয়ে ২ আসামিকে গ্রেফতার করা হয়েছে। মোট ৫ জনকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন