শিরোনাম
ধর্মপাশায় সংবাদ সম্মেলন করে মোঃ আবুল বাশারের উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থীতা ঘোষণা মাহে রমজানের দ্বিতীয় দশ দিন মাগফিরাতের শ্রীমঙ্গলে জাতির পিতার ১০৪-তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত সালাতুত তাসবিহ গোনাহ মাফের সর্বোত্তম ইবাদাত! চুনারুঘাটে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার সিলেটে হিন্দু রেস্তোরাঁতে ছাত্রলীগের হামলা ৭ এপিবিএন এর তৎপরতায় ৩,৫১,১৬০ টাকা ফিরে পেলেন রেমিট্যান্স যোদ্ধা ২০০ সাইক্লিং সেঞ্চুরি সম্পন্ন করলেন কুলাউড়ার ‘সুপ্রিয়’ মানব পাচার চক্রের মূল হোতা শাহীন ও সাইদুর ৭এপিবিএন এর হাতে আটক সালাম মুর্শেদী গুলশানের বাড়ি অপহরণ করেছেন;ব্যারিস্টার সুমন
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:১১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জালালাবাদ হোমিওপ্যাথিক মেডিকেল অ্যাসোসিয়েশনের প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

Coder Boss / ৫৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৯ জুলাই, ২০২০

 

রিপন মিয়া বিশেষ প্রতিনিধি মৌলভীবাজার।
সিলেট নগরীর জল্লারপারে পাঁচ তারকা হোটেল গ্রান্ড প্যালেসে সীমিত পরিসরে শুধু সংগঠনের সদস্যদের নিয়ে এই বর্ষপূতি অনুষ্ঠান করা হয়।

অ্যাসোসিয়েশন সভাপতি ডা. আবুল হাসান চৌধুরী ফারুক্বীর সভাপতিত্বে এবং সহ সাধারণ সম্পাদক কলামিস্ট ডা. লোকমান হেকিম ও সাংগঠনিক সম্পাদক ডা. এম কে খানের সঞ্চালনায় শুরুতে কেক কেটে অনুষ্ঠানের সূচনা করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি ডা. শফিকুল ইসলাম, সহ সভাপতি ডা. লবিবুর রহমান, ডা. আব্দুল মালেক, সাধারণ সম্পাদক ডা. এম এস আর জাহিদ, সহ সাধারণ সম্পাদক ডা. আসমা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবুল হোসেন, মহিলা সম্পাদিকা ডা. আমেনা আক্তার।

উপস্থিত ছিলেন অর্থ সম্পাদক ডা. এম ই হক খালেদ, প্রচার সম্পাদক ডা. গোলাম কিবরিয়া, শিক্ষাবিষয়ক সম্পাদক ডা. হালিমা বেগম, উপদেষ্ঠা সদস্য ডা. আব্দুর রহমান, কার্যকরী সদস্য ডা. আব্দুস সামাদ সুহেল, সদস্য ডা. জিয়া উদ্দিন প্রমুখ।

ছাত্র পরিষদের মধ্য থেকে বক্তব্য দেন আহ্বায়ক সাংবাদিক মুনশী ইকবাল, যুগ্ম আহ্বায়ক মো. জসীম উদ্দিন, নন্দন দাশ এবং সদস্য আজিজুল হক। শুরুতে কুরআন থেকে তেলাওয়াত করেন ছাত্র পরিষদের যুগ্ম আহবায়ক জাফরুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন