বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মাধবপুরের সীমান্তের ৪৩জন আত্মসমর্পণ চোরাকারবারির

Coder Boss / ৫০০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৭ জুলাই, ২০২০

 

আনিসুর রহমান , হবিগন্জ প্রতিনিধি হবিগঞ্জের মাধবপুর উপজেলার সীমান্তবর্তী এলাকার অর্ধশত চিহ্নিত চোরাকারবারি, ৫৫ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল সামীউন্নবী চৌধুরীর কাছে অবৈধ ব্যবসা ছেড়ে দেবে বলে আত্মসমর্পণ করে লিখিত অঙ্গীকার নামা দিয়েছে।

সোমবার (২৭ জুলাই) মাধবপুর উপজেলার সীমান্তবর্তী রাজেন্দ্রপুর, মনতলা, হরিনখোলা, কমলপুর সহ সীমান্তবর্তী এলাকা থেকে মাদকসহ বিভিন্ন পণ্য ভারত থেকে অবৈধ পথে দেশের অভ্যন্তরে পাচারে জড়িত ছিল এমন ৪৩জন আত্মসমর্পণ করেন।

সম্প্রতি হবিগঞ্জ ৫৫ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল এস এন এম সামিউন্নবী চৌধুরী সীমান্তে অপরাধ, মাদকপাচার রোধে কঠোর হলে বিজিবি সদস্যদের তৎপর হয়ে সীমান্তে চোরাচালান বিরোধী অভিযান জোরদার হয়।
বিজিবি অধিনায়কের নেতৃত্বে এলাকার বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষের সাথে সভা সমাবেশ এবং মতবিনিময় করেন। এসব সভা, সমাবেশ থেকে চোরাচালানী, মাদক ব্যবসায়ীদের ফিরে আসতে বলা হয়। এরপর যদি কেউ অবৈধ চোরাচালানীর সাথে জড়িত থাকেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার হুশিয়ারি দেন বিজিবি অধিনায়ক।

এরপরই সোচ্চায় চোরাচালানে জড়িত ৪৩জন তাদের অপরাধ স্বীকার করে ভবিষ্যতে আর অবৈধ ব্যবসায় জড়িত হবে না মর্মে আজ দুপুরে ৫৫ বিজির হবিগঞ্জ অধিনায়কের কার্যালয়ে গিয়ে আত্মসমর্পণ করে ভবিষ্যতে আর এ কাজ করবে না এই মর্মে লিখিত অঙ্গীকার করেন।

এসময় আত্মসমর্পণকারীদের লেঃ কর্নেল সামিউন্নবী চৌধুরী ধর্মীয় অনুশাসন মেনে সৎভাবে জীবন যাপন করতে পরামর্শ দেন। এসময় সহকারী পরিচালক নাছির উদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন