শিরোনাম
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

তরুণ সমাজসেবক হাফিজ আব্দুল্লাহ আল মাছুম এর পক্ষ থেকে ইউনিয়নবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছাবার্তা

Coder Boss / ৩৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

 

নিউজ ডেস্ক :

দৈনিক সিলেট নিউজঃ
মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলাধীন ১০ নং দক্ষিণভাগ (দক্ষিণ) ইউনিয়ন পরিষদের অন্তর্ভুক্ত দক্ষিণভাগ রেলস্টেশন সংলগ্ন তাহমিনা সুপার মার্কেটের স্বত্বাধিকারী ও বর্ণি জামিয়া ইসলামিয়া মাদ্রাসার প্রিন্সিপাল তরুণ সমাজসেবক ও সামাজিক সংগঠক হাফিজ আব্দুল্লাহ আল মাছুম এবারের ইদুল আজহা উপলক্ষে দলমত ধর্ম-বর্ণ নির্বিশেষে দক্ষিণভাগ ইউনিয়নের সর্বস্থরের জনসাধারণকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

তিনি এক শুভেচ্ছাবার্তায় বলেন- “কুরবানির প্রকৃত শিক্ষা হলো মনের পশুত্বকে জবাই করে মনুষ্যত্ববোধকে জাগ্রত করা। আমাদের উচিত হলো নিজেরা সব ধরনের অন্যায় থেকে বেঁচে থাকা ও সামর্থ্য অনুযায়ী সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানো। মানব সেবার মধ্যমেই আত্মতৃপ্ত হওয়া উচিত”।

পাশাপাশি সমাজের অন্যায়-অপকর্ম দূরীকরণের জন্য তিনি যুবসমাজকে এগিয়ে আসার উদাত্ত আহ্বান জানান। তিনি বলেন -“যুবকরা জাগলেই জেগে উঠবে বাংলাদেশ ; বিদায় নিবে সকল অপকর্ম ও দুর্নীতি”।

তিনি অভিনন্দন জানিয়ে বলেন-” দক্ষিণভাগ ইউনিয়নের অনেক সামাজিক সংগঠনের তরুণ ও যুবক ভাইয়েরা অন্যায়-অপকর্ম, দুর্নীতি ও মাদকমুক্ত আদর্শ সমাজ গঠনে দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। পাশাপাশি নিজেদের সামর্থ্য অনুযায়ী বিভিন্নভাবে আর্তমানবতার সেবা করে যাচ্ছেন। নিঃসন্দেহে তা প্রশংসার দাবী রাখে। এই ধারা যেনো আগামীতেও অব্যাহত থাকে”।

পরিশেষে তিনি করোনা মহামারী থেকে সকলের সুস্থতা কামনা করে ও আবারও পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সকলের নিকট দোয়া কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন