শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক আজকের প্রভাতের সহকারী সম্পাদক জিল্লুর রহমান

Coder Boss / ২১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ

দৈনিক আজকের প্রভাতের সহকারী সম্পাদক, ময়না মিয়া- তৈয়বুননেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান, পরিবেশ ও মানবাধিকার সংগঠক মোঃ জিল্লুর রহমান জিলু সিলেট সহ দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, ঈদ মোবারক।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, বিশ্বব্যাপী করোনার ভয়াবহ সংক্রমণে বিশ্বের মানবসমাজ যখন দিশেহারা ও বন্যা কবলিত দেশবাসী ঠিক সেই মুহূর্তে পবিত্র ঈদুল আযহা আমাদের দ্বারে সমাগত। তাই এবছরের ঈদের আনন্দ অন্য সব সময়ের চেয়ে ভিন্নতর।

যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাইকে নিয়ে ঈদের আনন্দ ভাগ করে নিতে হবে। জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঈদ উদযাপন করতে হবে সবাইকে।

জিল্লুর রহমান আরো বলেন ঈদুল আযহায় ত্যাগ, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপুর্ন সমাজ এবং দেশ গঠনের জন্য আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে। ঈদুল আযহার মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক বিশ্ব সমাজ। দেশপ্রেম আর মানবতাবোধে জেগে উঠুক প্রতিটি মানব হৃদয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন