আজ ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৮:৪৪

বার : সোমবার

ঋতু : গ্রীষ্মকাল

আল-খায়ের ফাউন্ডেশনের উদ্যোগে কুলাউড়ায় কোরবানির গোশত বিতরণ

খ ম জুলফিকার:কুলাউড়াঃ

মৌলভীবাজার জেলার কুলাউড়া কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের মনোহরপুর আনোয়ারুল উলুম মাদ্রাসার তত্ত্বাবধানে মাদ্রাসার প্রিন্সিপাল লন্ডনের সর্বজন শ্রদ্ধেয় আলেম শাইখুল হাদীস মুফতী আব্দুর রহমান এর উদ্যোগে আন্তর্জাতিক সহায়তা সংস্থা আল-খায়ের ফাউন্ডেশন ইউকে’র অর্থায়নে মনোহরপুর, ইটারঘাট, মানগাঁও, সোনাপুর, চাড়িয়ারঘাট, কালারায়েরচর, দত্তগ্রাম, নিশ্চিন্তপুরসহ আশ-পাশের আরো কিছু গ্রামের পাঁচশতাধিক ফ্যামেলির মাঝে ১০টি গরু ও ২০টি ছাগল কোরবানী করে মাংস বিতরণ করা হয়েছে।আল-খায়ের ফাউন্ডেশনের উদ্যোগে কুলাউড়ায় কোরবানির গোশত বিতরণ

আজ ০২ আগষ্ট (ঈদের দ্বিতীয় দিন) বিকাল ৩ টায় অত্র মাদরাসার নির্বাহী মুহতামিম মাওলানা মুহিবুর রহমান সাহেবের সভাপতিত্বে, শরীফপুর ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ হারুন মিয়ার উপস্থিতিতে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে মাংস বিতরণ করা হয়। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কানিহাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব ফজলু আহমদ, ভাষাসৈনিক বদরুজ্জামান পষর্দ সেক্রেটারি খিজির মুহাম্মদ জুলফিকার ও শিশু বিশেষজ্ঞ ডা: আজিজুল ইসলাম। এছাড়া উপস্থিত ছিলেন কাজিরবাজার মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা মোশাররফ হোসেন প্রমুখ।

পুরো প্রগ্রামটি সার্বিকভাবে পরিচালনায় ছিলেন মুফতী আব্দুর রহমান সাহেবের এর ছোট ভাই মোঃ আব্দুস ছালাম। সহযোগিতায় ছিলেন ডা: আব্দুশ শাকুর ও মোঃ আয়ুব আলী।

সভাপতির বক্তব্যে মাওলানা মুহিবুর রহমান করনাকালীন এ মুহূর্তে আল-খায়ের ফাউন্ডেশনের এ মহান উদ্যোগকে সাধুবাদ জানিয়ে ইকরা টিভির টিমসহ অন্যান্য সাংবাদিক ও এলাকাবাসীর শুকরিয়া জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে অতিথিরাও নিজ নিজ বক্তব্যে আল-খায়ের ফাউন্ডেশন ও ইকরা টিভির এ মেহনতের ভূয়সি প্রশংসা করেন।
ডিস্টিভিউশন শেষে আর্থ-মানবতার সাহায্যে কাজ করা ব্যক্তিত্বদের জন্য বিশেষকরে আল-খায়ের ফাউন্ডেশনের কোরবানী দাতাদের জন্য বিশেষ দু’আর মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category