আজ ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ২:৫৭

বার : শুক্রবার

ঋতু : গ্রীষ্মকাল

হবিগঞ্জের বানিয়াচঙ্গে মুক্তি যোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর উদ্যোগে নৌকা ভ্রমণ ও বন্যার্তদের মাঝে বিনা মূল্যে ঔষধ বিতরণ ।

 

রিতেষ কুমার বৈষ্ণব (হবিগঞ্জ জেলা ) হবিগঞ্জ জেলার বানিয়াচঙ্গে মুক্তি যোদ্ধা সংসদ সন্তান কমান্ড বানিয়াচং উপজেলা শাখার উদ্যোগে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সভাপতি জনাব তানভীর হাসান পলাশের নেতৃত্বে আজ ০২/০৮/২০২০ইং রোজ রবি বার মুক্তি যোদ্ধা সন্তান কমান্ডে’র নেতৃবৃন্দ এবং সকল সদস্যদের নিয়ে নৌকা ভ্রমণ এবং বন্যার্তদের মাঝে বিনা মূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ এর আয়োজন করা হয়েছে।

আজ সকাল ১০ ঘটিকায় উপজেলার আদর্শ বাজার নৌকা ঘাট থেকে বানিয়াচং উপজেলা মুক্তি যোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর নেতৃবৃন্দ এবং সকল সদস্যদের নিয়ে যাত্রা শুরু করা হয়। সর্ব প্রথম বিথঙ্গল বাজারে বিথঙ্গল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অবস্থান নিয়ে কিছু বন্যার্তের মাঝে খাবার স্যালাইন বিতরণ করা হয়, আখড়া পরিদর্শন করে আখড়ার সেবায়েত শ্রী শ্রী সুকুমার দাস মোহান্ত গোস্বামী আমাদের প্রতিনিধি এবং মুক্তি যোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র সভাপতি তানভীর হাসান পলাশ ‘র সাথে শ্রী শ্রী রামকৃষ্ণ গোস্বামীর জীবনী সম্পর্কে আলোচনা করেন এবং আখড়ার ভবন সংস্কার সহ বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন এছাড়াও আখড়ার সার্বিক খোঁজ খবর নেওয়া হয়। মোহান্ত সুকুমার দাস গোস্বামী মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডকে আখড়ার খোঁজ খবর রাখার জন্য আহ্বান জানান, এবং সকলের মঙ্গল কামনা করেন।

বিথঙ্গল আখড়া পরিদর্শন শেষে বানিয়াচং উপজেলার রায় পুর, বিজয় পুর বাজার, তালিব পুর সহ আরও বেশ কয়েকটি গ্রামের বন্যার্তদের মাঝে বন্যার পানি জ্বনিত কারণে আক্রান্ত সকল রোগীদের প্রাথমিক চিকিৎসা সেবা প্রদানএবং ঔষধ বিতরণ করা হয়। বন্যার্তদের হাতে ঔষধ এবং খাবার তুলে দেন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড’র সভাপতি তানভীর হাসান পলাশ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বানিয়াচং সদর ইউনিয়ন শাখার সভাপতি নিশাত রহমান, রাসেল আহমেদ, রবিউল আলম সেলিম, শিতেস দাস,, বাবলু খান, মুর্শেদ,মিয়া, আশরাফুল ইসলাম, অজিত দাস, সাজন দাস, আব্দুল মজিদ চৌধুরী, রানু দাস, জামাল মিয়া , মিঠুন দেব, তাবিদুল মিয়া , সৈয়দ আলী, অনুজ দাস, প্রসেনজিৎ দাস প্রমূখ। আয়োজিত সকল কার্যক্রমে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক রিতেষ কুমার বৈষ্ণব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category