শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

শ্রীমঙ্গলের কৃতিসন্তান আবেদ আহমেদ সাংবাদিকতায় একযুগ পার।

Coder Boss / ৪১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

এইচ অার রুবেল : মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ২ নং ভূনবী ইউনিয়নের মাধবপাশা গ্রামের মোঃ হোসেন মিয়ার ২য় ছেলে সে পড়াশুনার পাশাপাশি সাংবাদিকতায় আসেন। ২০০৯ ইং হতে পাক্ষিক নরনারী পত্রিকার মধ্যদিয়ে সাংবাদিকতা জীবন শুরু করেন তিনি,,পরে স্থানীয় সাপ্তাহিক দৈনিক,জাতীয় সাপ্তাহিক দৈনিক নিয়মিত লিখনির মাধ্যমে সু পরিচিতি ও সুনাম অর্জন করতে শুরু করেন। শুধু সাংবাদিকতার মধ্যে সিমাবদ্ধ না থেকে নিজে প্রতিষ্টা করেন সাতগাঁও গণমূল্যায়ন পরিষদ,বাংলাদেশের সুনামধন্য দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার পাঠক সংগঠন বন্ধু প্রতিদিন শ্রীমঙ্গল উপজেলা কমিটির সভাপতির দায়িত্ব্য পালন করে আসছেন আট বছর যাবত।

বিবেকের তারনায় মানবাধিকার প্রতিষ্টায় যুক্ত হন, জাতীয় মানবাধিকার সংস্থা ইন্টারন্যাশনাল ডায়লগ এইড ফাউন্ডেশন ইডাফ,কেন্দ্রীয় কমেটির সদস্য হিসেবে পরর্বতী তাকে সিলেট বিভাগীয় প্রধান সমন্য়কারীর পদমর্যাদা দেন। শ্রীমঙ্গলের সব শ্রেণী পেশার মানুষের পাশা পাশি তরুনদের কাছে হয়ে উঠেন জনপ্রিয় মূখ,নিষ্টা ও দায়িত্ব্যের সাথে পালন করছেন সাপ্তহিক চেকপোস্ট এর বার্তা সম্পাদকের পদ। সাংবাদিকদের অধিকার আদায়ে কাজ করে যান নিরলস ভাবে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সদস্য ও এশিয়ান জার্নালিষ্ট চ্যারিটেবল সোসাইটির উপ পরিচালক সহ অসংখ, সংগঠন এর সাথে কাজ করে জাচ্ছেন নিরবে নির্বিত্তে। সাংবাদিকতা ও সমাজ সেবায় পেয়েছেন জাতীয় সম্মাননা,, পেয়েছেন সিলেট বিভাগের শ্রেষ্ট মানবাধিকার কর্মী হিসেবে বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপরি আলহাজ্ব আব্দুস সালাম এর হাত থেকে সম্মাননা, এ ছাড়া ও রয়েছে অসংখ অর্জন হাজারো যুকের ভালোবাসা। পেয়েছেন গুনিদের স্নেহ,,অনেক ভাধা পেরিয়ে আজ সাংবাদিকতায় এক যুগ পার করছেন সাংবাদিক অাবেদ অাহমেদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন