শিরোনাম
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১১:৩৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

রাজাগঞ্জ ইউনিয়নের নওয়ামিটি খাগড়িকান্দি ছাত্র ও যুব সমাজ ঐক্য পরিষদের ঈদ পুর্নমিলনী ও সংবর্ধনা অনুষ্টান সম্পন্ন

Coder Boss / ৪২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৫ আগস্ট, ২০২০

রহিম উদ্দিন : কানাইঘাট প্রতিনিধি,
সিলেটের কানাইঘাট ০৯ নং রাজাগঞ্জ ইউনিয়নের নওয়ামাটি খাগড়িকান্দি ছাত্র ও যুব সমাজ ঐক্য পরিষদের ঈদ পুর্নমিলনী, অভিষেক ও সংবর্ধনা অনুষ্টান সম্পন্ন।।
গতকাল ৪ ই আগষ্ট রোজ মঙ্গলবার মারকাযুল উলুম নওয়ামাটি খাগড়িকান্দি মাদ্রাসা মাঠে অনুষ্টিত হয় নওয়ামাটি খাগড়িকান্দি ছাত্র ও যুব সমাজ ঐক্য পরিষদের পক্ষ থেকে ঈদ পুর্নমিলনী, অভিষেক ও সংবর্ধনা অনুষ্টান। জনাব ফয়জুল হক সাহেবের সভাপতিত্বে এবং সংগঠনের যুগ্ম সাধারন সম্পাদক তারেক মাহমুদ ও সাধারণ সম্পাদক হাসান আহমদ চৌধুরী এর উপস্থাপনায় পবিত্র কালামুল্লাহ শরীফ থেকে তেলাওয়াত করেন সংঠনের ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ কাওসার আল হাসান, স্বাগত বক্তব্য রাখেন সংঠনের সভাপতি মিহাদুর রহমান জুয়েল, সিনিয়র সহ সভাপতি সাকের আহমদ সাকিল চৌধুরী , ও সহ সভাপতি ছালিম আহমদ চৌধুরী , সহ সভাপতি ইবরাহিম আদনান মাহি, সহ সভাপতি চৌধুরী সিদ্দিক, সহ সভাপতি আবুল কালাম চৌধুরী,ও সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান চৌধুরী ও আইন বিষয়ক সম্পাদক তাজুল ইসলাম হানাফি সহ সংঠনের নেতৃবৃন্দ।

অনুষ্টানে প্রধান অথিতির বক্তব্য রাখেন মুফতি নাজমুল ইসলাম ক্কাসিমী, হাফিজ আব্দুল করিম আল মাদানি, বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাও: কামরুল ইসলাম, আবুল খায়ের খান সহ গ্রামের গুনিজন ব্যক্তিবর্গ।

পরিশেষে প্রধান অতিথি,বিশেষ অতিথি এবং বিগত বৎসর তাকমিল ফিল হাদিস সমাপনকারী ও এসএসসি পরিক্ষায় উত্তীর্ন ছাত্র ছাত্রীদেরকে সংবর্ধনা প্রধান করে এবং অত্র সংগঠনের ১২৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনার মাধ্যমে অনুষ্টানের সমাপ্তি ঘোষনা করা হয়।

কৃতজ্ঞতা স্বীকার করছি সংঠনের উপদেষ্টা মন্ডলীবৃন্দ ও উদ্যোক্তা সদস্য শিব্বির আহমদ চৌধুরী ও আজিজুল হক চৌধুরী যাদের অক্লান্ত পরিশ্রম ও মেহনতের মাধ্যমে একটি অনুষ্টান জাতিকে উপহার দিতে পেরে।অবশেষে আবারও কৃতজ্ঞতা স্বীকার করছি উদ্যোক্তা সদস্য শিব্বির আহমদ চৌধুরী যিনি আমাদের কে ফন দিয়ে, অক্লান্ত মেহনতের মাধ্যমে একটি অনুষ্টান জাতিকে উপাহার দিতে পেরে।

সর্বশেষে সকলের কাছে সংঠনের আগাম উন্নতি কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন