শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

এমপি মিরার আর্থিক সাহায্যে চলাচলে অচল ফেরিঘাট সচল করার কাজ করছে বানারীপাড়া উপজেলা ছাত্রলীগ

Coder Boss / ২০০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০

 

জাকির হোসেন,বরিশাল প্রতিনিধি

বরিশাল সংরক্ষিত আসনের এমপি এ্যাডভোকেট সৈয়দ রুবিনা আক্তার মিরার আর্থিক সহায়তায় অচল ফেরি ঘাটকে সচল করার মহৎ কাজে ব্রত হয়েছে বাংলাদেল ছাত্রলীগ সংগঠনের বানারীপাড়া শাখার ছাত্রলীগ নেতৃবৃন্দ।

বানারীপাড়া উপজেলার
৮টি ইউনিয়নের ৫ টি ইউনিয়নই নদীর পশ্চিম পার অবস্থিত। বরিশাল ২ আসনের বানারীপাড়া উপজেলার এপার থেকে ওপারের অর্থাৎ নদীর পশ্চিম পারের ৫ ইউনিয়নে একমাত্র যোগাযোগের সেতু বন্ধন বানারীপাড়া ফেরিঘাট।
তবে দীর্ঘদিন যাবৎ রাস্তাটি বৃষ্টি ও জোয়ারে হাটু সমান পানি থাকায় চরম দুর্ভোগ পোহাতে হয় বানারীপাড়া উপজেলার জনসাধারণকে। আর এই দুর্ভোগের কারন বানারীপাড়া জনপ্রতিনিধির উদাসীনতা। তাদের সামান্য সচেতনতা এই ভোগান্তি থেকে জনগনকে মুক্তি দিতে পারে বলে মনে করেন সচেতন মহল। শিক্ষা, শান্তি, প্রগতি ছাত্রলীগের মূলনীতি দুর্যোগ-দুর্ভোগে মানুষের প্রয়োজনে পাশে থাকার নামই রাজনীতি এই ধারাবাহিকতায় বরিশালের সংরক্ষিত আসনের এমপি এ্যাডভোকেট সৈয়দ রুবিনা আক্তার মিরার আর্থিক সাহায্যে বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফোরকান আলী হাওলাদারের নেতৃত্বে এবং সাথে বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগ নেতা-কর্মীরা এক হয়ে সড়ক ও জনপদের সার্বিক সহযোগীতায় আজ বৃহস্পতিবার সকাল থেকে দুপর পর্যন্ত বানারীপাড়া ফেরিঘাটে রাস্তাটি উঁচু ও সংস্কার করার কাজ ও আপদকালীন ব্যবস্থা হিসেবে চলাচলের জন্য তৈরি করেন টেকসই রাস্তা।

জনগনের দুর্ভোগ গোচাতে ছাত্রলীগের এ কায়িক শ্রম জনসাধারনের জন্য দৃষ্টান্ত হয়ে রইল। ছাত্রলীগের এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন জনসাধারণ ও সচেতন মহল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন