আজ ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : ভোর ৫:০৩

বার : শুক্রবার

ঋতু : গ্রীষ্মকাল

এমপি মিরার আর্থিক সাহায্যে চলাচলে অচল ফেরিঘাট সচল করার কাজ করছে বানারীপাড়া উপজেলা ছাত্রলীগ

 

জাকির হোসেন,বরিশাল প্রতিনিধি

বরিশাল সংরক্ষিত আসনের এমপি এ্যাডভোকেট সৈয়দ রুবিনা আক্তার মিরার আর্থিক সহায়তায় অচল ফেরি ঘাটকে সচল করার মহৎ কাজে ব্রত হয়েছে বাংলাদেল ছাত্রলীগ সংগঠনের বানারীপাড়া শাখার ছাত্রলীগ নেতৃবৃন্দ।

বানারীপাড়া উপজেলার
৮টি ইউনিয়নের ৫ টি ইউনিয়নই নদীর পশ্চিম পার অবস্থিত। বরিশাল ২ আসনের বানারীপাড়া উপজেলার এপার থেকে ওপারের অর্থাৎ নদীর পশ্চিম পারের ৫ ইউনিয়নে একমাত্র যোগাযোগের সেতু বন্ধন বানারীপাড়া ফেরিঘাট।
তবে দীর্ঘদিন যাবৎ রাস্তাটি বৃষ্টি ও জোয়ারে হাটু সমান পানি থাকায় চরম দুর্ভোগ পোহাতে হয় বানারীপাড়া উপজেলার জনসাধারণকে। আর এই দুর্ভোগের কারন বানারীপাড়া জনপ্রতিনিধির উদাসীনতা। তাদের সামান্য সচেতনতা এই ভোগান্তি থেকে জনগনকে মুক্তি দিতে পারে বলে মনে করেন সচেতন মহল। শিক্ষা, শান্তি, প্রগতি ছাত্রলীগের মূলনীতি দুর্যোগ-দুর্ভোগে মানুষের প্রয়োজনে পাশে থাকার নামই রাজনীতি এই ধারাবাহিকতায় বরিশালের সংরক্ষিত আসনের এমপি এ্যাডভোকেট সৈয়দ রুবিনা আক্তার মিরার আর্থিক সাহায্যে বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফোরকান আলী হাওলাদারের নেতৃত্বে এবং সাথে বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগ নেতা-কর্মীরা এক হয়ে সড়ক ও জনপদের সার্বিক সহযোগীতায় আজ বৃহস্পতিবার সকাল থেকে দুপর পর্যন্ত বানারীপাড়া ফেরিঘাটে রাস্তাটি উঁচু ও সংস্কার করার কাজ ও আপদকালীন ব্যবস্থা হিসেবে চলাচলের জন্য তৈরি করেন টেকসই রাস্তা।

জনগনের দুর্ভোগ গোচাতে ছাত্রলীগের এ কায়িক শ্রম জনসাধারনের জন্য দৃষ্টান্ত হয়ে রইল। ছাত্রলীগের এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন জনসাধারণ ও সচেতন মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category